মনসুর ভাই আর নেই

প্রকাশিত : ০২ মে, ২০১৮     আপডেট : ২ বছর আগে

কাউসার চৌধুরী–ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি , দৈনিক শ্যামল সিলেট’র প্রধান আলোকচিত্রী , সিলেটে ব্যাপক পরিচিত ফটো সাংবাদিক প্রিয় ইকবাল মনসুর ভাই আর আমাদের মাঝে নেই । আজ বুধবার সকাল সাড়ে দশটায় নগরের কানিশাইলস্হ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন । ইন্নালিল্লাহিওয়াইন্নাইলাইহিরাজিউন ।
মনসুর ভাই মাত্র কয়েকমাস আগে অসুস্থ হন । এরপর মেডিকেল টেস্টে তার লিভারে ক্যান্সার ধরা পড়ে । জটিল এই রোগ থেকে মনসুর ভাইকে রক্ষা করতে দেশ – বিদেশের ভাইয়েরা এগিয়ে আসেন । বিশেষ করে চ্যানেল এস ও এর এমডি তাজ চৌধুরী ভাইসহ লন্ডনের সাংবাদিক ভাইয়েরা ফান্ড রাইজিং করে সুচিকিৎসার ব্যবস্থা করেন । তিন দফা তাকে দিল্লির এশিয়া হসপিটালে নিয়ে যাওয়া হয় । সর্বশেষ সেখানকার চিকিৎসকরা জানিয়ে দেন – ক্যান্সার ছড়িয়েছে তাই বাচানোর সম্ভাবনা খুবই কম । এরপর থেকে বাসায়ই ছিলেন । গত কদিন ধরে তার অন্তিম সময় চলছিল ।
মনসুর ভাই হতভাগ্য মাজননী , তিন বোন ও এক সন্তান রেখে গেছেন । তার কোন ভাই নেই । খবরটা শোনার পর থেকেই খুব খারাপ লাগছে । গতরাতেও প্রিয় এই ভাইটির জন্য মহান মাবুদের নিকট নতশীরে দোয়া করেছি । আল্লাহর নিকট মনসুর ভাইর জন্য জান্নাতুল ফেরদৌস কামনা করি ।

আরও পড়ুন

সুর্যোদয় এতিম স্কুলের ঈদবস্ত্র বিতরণ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সুর্যোদয় যুব...

অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারন সভা অনুষ্ঠিত

সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক...

ওসমানীনগরে মাদরাসা ছাত্রকে অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগ

সিলেটের ওসমানীনগরে এক মাদরাসা ছাত্রকে...

মৌলভীবাজার সদর হাসপাতালের চিকিৎসক করোনায় আক্রান্ত

মৌলভীবাজার প্রতিনিধি ।। মৌলভীবাজার ২৫০...