মদীনা মার্কেট এলাকায় মহানগর ৭,৮ ও ৯নং ওয়ার্ড বিএনপির লিফলেট বিতরণ

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে আগামী ২৪ সেপ্টেম্বরের সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফলের লক্ষ্যে সিলেট মহানগরের ৭,৮ ও ৯নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে নগরীর মদীনা মার্কেট পয়েন্ট সহ আশপাশের এলাকায় ও বিভিন্ন বিপনী বিতানে লিফলেট বিতরণ করা হয়। এসময় তিনটি ওয়ার্ডের বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের স্থানীয় নেতাকর্মী অংশ নেন।
লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ৭,৮,৯নং ওয়ার্ডের সমন্বয়কারী এমদাদ হোসেন চৌধুরী, ৯নং ওয়ার্ড সভাপতি আমির হোসেন, ৮নং ওয়ার্ড সভাপতি সৈয়দ আব্দুল হাদী মাসুম ও ৭নং ওয়ার্ড সভাপতি লল্লিক আহমদ চৌধুরী, ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ফজলুল হক, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তার ও ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এম. মখলিছ খান প্রমূখ।
লিফলেট বিতরণ কালে এমদাদ হোসেন চৌধুরী বলেন, গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, দেশনায়ক তারেক রহমানের ফরমায়েসী সাজা বাতিল ও ষড়যন্ত্রমুলক মামলা সমূহ প্রত্যাহার এবং অবিলম্বে জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে ২৪ সেপ্টেম্বর রেজিষ্টারী মাঠের সমাবেশকে সফল করতে হবে।

আরও পড়ুন