মদনমোহন কলেজ ডিবেটিং সোসাইটির প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা

প্রকাশিত : ১৫ মে, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক:  আজ মঙ্গলবার মদনমোহন কলেজে আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা শেষে লামাবাজার ক্যাম্পাসে মদনমোহন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মো. আবুল ফতেহ স্বাক্ষরিত একপত্রে আতিকুজ্জামান কে সভাপতি ও আবদুল্লাহ আল মাহমুদ শিকদার কে সাধারণ সম্পাদক করে মদনমোহন কলেজ ডিবেটিং সোসাইটি (এমএমসিডিএস) এর ছাব্বিশ (২৬) সদস্য বিশিষ্ট প্রথম (১ম) কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

উপাধ্যক্ষ অধ্যাপক সর্ব্বানী অর্জ্জুন কেক কাটার মাধ্যমে কমিটি ঘোষণার পাশাপাশি সুস্থ ধারার বিতর্কের প্রচার, প্রসার ও নতুন বিতার্কিত গঠনের জন্য উক্ত কমিটির সদস্যদের দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। রাষ্টবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আধ্যাপক আসমা-উল-হুসনা ভালো বিতর্কের জন্য অধ্যয়ন ও চর্চার প্রতি গুরুত্বারোপ করেন।

বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক হোসনে আরা কামালী।

উক্ত কমিটিতে সহ-সভাপতি হিশেবে দেবল চন্দ্র পাল, তপন দেবনাথ, সহ-সাধারণ সম্পাদক মোঃ মইনুল ইসলাম, আমিরুল ইলসাম খাঁন আবির, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ মোর্শেদ আহমদ, ফানিয়া আক্তার ফাম্মি, সাংগঠনিক সম্পাদক সৌরভ দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মারুফ হাসান, রিবন আহমেদ মিছবাহ, কোষাধ্যক্ষ আশেয়া আক্তার সুমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক চিরন্জিত দাস সৃজন, সাংস্কৃতির সম্পাদক হালিমা বেগম ও দফতর সম্পাদক ফারজানা ফেরদৌস। তাছাড়া কার্য নির্বাহী সদস্য হিশেবে আছেন হিমালয় চক্রবর্তী হিমু, অটল ঋসি, দিপক রন্জন দাস, তাকিয়া তাসলিমা, প্রান্ত দাশ, নমর্তা মোদক অর্পা, মাহমুদুল হাসান হিমেল, উবায়দুল্লাহ আহমেদ রনি, মোঃ খলিলুল্লাহ, মোঃ জাহিদুল ইসলাম ও তাপশ চন্দ্র দাশ। উল্লেখ্য যে, আবদুল্লাহ আল মাহমুদ শিকদারের সঞ্চালনা ও পরিচালনায় এবং আতিকুজ্জামানের সভাপতিত্ত্বে উক্তদিনে প্রথম কার্য নির্বাহী কমিটির প্রথম মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয় মোদনমোহন কলেজের লামাবাজার ক্যাম্পাসে।

 

আরও পড়ুন