মজলিসের সিলেট মহানগর শাখা পুনর্গঠন

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার দ্বি-বার্ষিক শূরা অধিবেশন পুনর্গঠন গতকাল সকাল ১০ ঘটিকার সময় লালদিঘীর পারস্থ মজলিসে কার্যালয়ে অনুষ্ঠিত হয়। শাখা সভাপতি কেন্দ্রীয় সদস্য আলহাজ্ব মাওলানা সিরাজুল ইসলাম সিরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব মুফতি মাওলানা মাহফুজুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মুফতি মাহফুজুল হক বলেন, শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক ও প্রিন্সিপাল আল্লামা হাবিবুর রহমান এর হাতে গড়া সংগঠন বাংলাদেশ খেলাফত মজলিসের কর্মীদের আনুগত্যের নজরানা পেশ করতে হবে। তিনি আরো বলেন, খেলাফত মজলিস প্রতিষ্ঠার পর থেকেই নেতাকর্মীগণ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নেতৃত্বে আনুগত্যের মাধ্যমে খেলাফত প্রতিষ্ঠার সংগ্রামে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি দলীয় নেতাকর্মীদের তৃণমূল পর্যায়ে সংগঠনের দাওয়াতী কার্যক্রমকে আরো মজবুত করার আহবান জানান। পরে বাংলাদেশ খেলাফত মজলিসের সিলেট মহানগর শাখার ২০১৯-২০ সেশনের সভাপতি হিসাবে কেন্দ্রীয় শূরা সদস্য গাজী মাওলানা রহমত উল্লাহকে সভাপতি ও কেন্দ্রীয় শূরা সদস্য আলহাজ্ব মাওলানা এমরান আলমকে সাধারণ সম্পাদক করে ৩৬ সদস্য বিশিষ্ট সিলেট মহানগর কমিটি পুনর্গঠন করা হয়।
সমাপনী অধিবেশনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী ও মাওলানা ছামিউর রহমান মুছা প্রমুখ।

 

আরও পড়ুন