ভাটেরা এলাকায় সার্বজনীন মানসম্পন্ন কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করা হবে

প্রকাশিত : ০৮ এপ্রিল, ২০১৯     আপডেট : ১২ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: প্রবাসীদের সম্মানে ভাটেরিয়ান সিলেট এর অন্তরঙ্গ আড্ডায় ন্যাশনাল হেল্থ সার্ভিস, লন্ডন, ইউকে এর কনসালটেন্ট; এমএসবি গ্রুপ অব হসপিটাল এনএইচএস ফাউন্ডেশন ট্রাস্টস, এসেক্স, ইউকে এর এনএইচএস প্র্যাকটিসেস এবং বার্টস এন্ড দ্যা লন্ডন স্কুলস অব মেডিসিন এন্ড ডেনটিসিটি, কুইন মেরি ইউনিভার্সিটি লন্ডন, ইউকে এর লেকচারার ডা. আমিন ইসলাম বলেছেন, সিলেটে বসবাসরত ঐতিহব্যাহী ভাটেরার সন্তানদের নিয়ে ভাটেরিয়ান সিলেট গঠন করায় আমি অত্যন্ত গর্ববোধ করছি। সিলেটে ভাটেরিয়ানদের সংঘবদ্ধ অবস্থান দেখে ভাটেরাবাসীর স্বাস্থ্যসেবায় কিছু করার ইচ্ছা শানিত হচ্ছে। আমি আশাকরি, সকলের সহযোগিতায় জন্মভূমি ভাটেরায় আধুনিক মানসম্মত দ্রুততর ও সার্বজনীন একটি কমিনিটি ক্লিনিক গঠন করতে পারব।
গতকাল (৫ এপ্রিল শুক্রবার) রাত ৮টায় উপশহরস্থ ক্যাপ্টেন একাডেমি হলরুমে ভাটেরিয়ান সিলেট এর আহ্বায়ক মুহাম্মদ লুৎফুর রহমানের সভাপতিত্বে প্রবাসীদের সম্মানে আয়োজিত অন্তরঙ্গ আড্ডায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
ভাটেরিয়ান সিলেটের সদস্যসচিব শামীম আহমদ ও যুগ্ম সদস্যসচিব এহসান রেজার সঞ্চালনায় অন্তরঙ্গ আড্ডায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোটাটিকর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক একেএম মতিউর রহমান আজাদ, হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাইছ মিয়া ও সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ভাইস চেয়ারম্যান মো. ফখরুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন ভাটেরিয়ান সিলেট এর যুগ্ম আহ্বায়ক মো. শফিক মিয়া ও আহমদ কবির রিপন, কোষাধ্যক্ষ আব্দুর রহমান খান, সদস্য মোস্তাফিজুর রহমান খান টিপু, কামরুল ইসলাম, সদস্য মুহিব শামীম প্রমুখ। অন্তরঙ্গ আড্ডার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সায়েম খান।
সভায় প্রবাসী ভাটেরিয়ানদের মধ্যে আরো বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল আউয়াল সাদী ও তারেক হাসান লাকী।
আড্ডা শেষে ক্যাপ্টেন একাডেমির উপাধ্যক্ষ আব্দুর রহমান খান এর সৌজন্যে নৈশভোজ অনুষ্ঠিত হয়।

পরবর্তী খবর পড়ুন : আসলে তুমি এক নারী ছিলে

আরও পড়ুন