ব্রেড বিস্কুট ও কনফেকশনারী প্রস্ততকারক সমিতির সাথে ভ্যাট কমিশনারের পর্য্যালোচনা সভা

প্রকাশিত : 28 October, 2019     আপডেট : ১ মাস আগে  
  

কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট সিলেট -কমিশনার গোলাম মো. মুনীর বলেছেন, বর্তমান সরকার ব্যবসায়ী বান্ধব সরকার। সরকার ব্যবসায়ীদের স্বার্থ রক্ষার পাশাপাশি জাতীয় অর্থনৈতিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি দেশের সমৃদ্ধি ও উন্নয়নে সময়মতো ভ্যাট প্রদানের আহবান জানিয়ে বলেন, বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারি প্রস্ততকারক সমিতির দাবীকৃত অনূর্ধ্ব ১৫০ টাকা কেজি মূল্যের বিস্কুট ও অনূর্ধ্ব ৮০ টাকা কেজি মূল্যের ব্রেড থেকে ভ্যাট মওকুফের বিষয়টি বিবেচনা করে২০১৮-২০১৯ সালের বাজেট অনুযায়ী ভ্যাট নেওয়ার ব্যাপারে বিহিত ব্যবস্থা গ্রহণের আশ^াস প্রদান করেন।

বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারি প্রস্ততকারক সমিতির (বিবিবিসিপিএস) নেতৃবৃন্দের সাথে রাজস্ব আদায়ে পর্য্যালোচনা সভায় তিনি একথা বলেন। সোমবার নগরীর শাহজালাল উপশহরস্থ কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট সিলেট কার্য্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারী প্রস্ততকারক সমিতির নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট সিলেট-এর কমিশনার গোলাম মো. মুনীর-এর সভাপতিত্বে ও বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারি প্রস্ততকারক সমিতি সিলেট জেলার সেক্রেটারি সোহাদ রব চৌধুরীর পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট সিলেট-এর অতিরিক্ত কমিশনার শফিউর রহমান,যুগ্ম কমিশনার মিনহাজ উদ্দিন পালোয়ান, ডেপুটি কমিশনার শহীদুল আলম, সহকারী কমিশনার আহমেদুর রেজা, বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারি প্রস্ততকারক সমিতি’র কেন্দ্রীয় সভাপতি জালাল উদ্দিন সিআইপি, সেক্রেটারী রেজাউল হক রিজু, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক হাজী শহিদুল ইসলাম, কেন্দ্রীয় আন্তঃজেলা সম্পাদক শাহ আলম, সিলেট চেম্বার অব কর্মাস এন্ড ইন্ড্রাস্টির ডাইরেক্টর আলীমূল এহসান চৌধুরী,
বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারি প্রস্ততকারক সমিতি সিলেট জেলার সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, সমিতির সহ সভাপতি দৈনিক একাত্তরের কথা’র নিবাহী সম্পাদক মঈন উদ্দিন ,বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি কাজী ময়নুল ইসলাম,মিস্টি মালিক সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি নুরুল আলম,সিলেট জেলা সেক্রেটারী জালাল উদ্দিন, এডভোকেট মাজাহারুল হক লিটন, আনোয়ার হোসেন, আব্দুল মুমিন মজুমদার, রিয়াজ আহমদ চৌধুরী, ইমাম হোসাইন, ছাইফুল ইসলাম, মুমিনুল ইসলাম, উজ্জ্বল মিয়া, মো জহিরুল হক, রাশেদুল ইসলাম, আব্দুল জলিল, মাহফুজ আলম, শহিদুল ইসলাম, কামাল উদ্দিন, আলম মিয়া, মুজিবুল হক চৌধুরী, ইকবাল চৌধুরী, আকছারুজ্জামান চৌধুরী. মো তছলিম উদ্দিন, মো ফারুক উদ্দিন, মাসুদ রানা, ফরিদ উদ্দিন আহমদ, নাবিল এনাম চৌধুরী, ফখরুল আলম চৌধুরী, ছায়ি উদ্দিন চৌধুরী,হারুনুর রশিদ, করিমুল্লা হেলাল, মো নিজাম মনজুরুল আলম প্রমূখ।

আরও পড়ুন



সিলেট প্রেসক্লাবে মায়ের সংবাদ সম্মেলন

মোহাম্মদ আলী হত্যা মামলার আসামিরা...

লালদিঘীর পাড় সাফা শপিং ব্যাগ হাউসে আগুন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট নগরীর...

সাবেক মেয়র কামরানের উঠান বৈঠক

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  বাংলাদেশ...