ব্রাদারহুড স্যোশাল অর্গানাইজেশনের আত্মপ্রকাশ, ক্যান্সার রোগিকে অনুদান

প্রকাশিত : ১৪ মে, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ব্রাদারহুড স্যোশাল অর্গানাইজেশন’র আত্মপ্রকাশের প্রথম দিনেই ক্যান্সারে আক্রান্ত আরিয়ানের চিকিৎসার জন্য ২০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। গত সোমবার ২৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়।
এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপদেষ্টা মন্ডলীর সদস্য পুষ্টি ফুড এন্ড হাউজের ম্যানেজিং ডিরেক্টর, বিশিষ্ট সমাজ সেবক ও রোটারিয়ান সোহাদ রব চৌধুরি, বিশিষ্ট যুব সংগঠক, ড্রীম সিলেটের চেয়ারম্যান শেখ তোফায়েল আহমেদ শেপুল, সাবেক ছাত্রনেতা ও সামাজিক ব্যক্তিত্ব আব্দুল বাসিত রোম্মান ও বিশিষ্ট সামাজিক ব্যাক্তিত্ব কায়েস মাহমুদ। এছাড়া ও উপস্থিত ছিলেন সংগটনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক নাহিদ, যুগ্ন সাধারন সম্পাদক সানি, কোষাধ্যক্ষ বিষয়ক সম্পাদক সাগর ও সংগঠনের সদস্যবৃন্দ।
উল্লেখ্য, নাজমিয়া আহমেদ আরিয়ান (১৭), শাহ খুররুম ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের মেধাবী ছাত্র। এই কিশোর বয়সেই আরিয়ানের প্রসাবের রাস্তায় দরা পড়ে মরণব্যাধি ক্যান্সার।
আরিয়ানের গ্রামের বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামে। তার বাবা শেরেগুল আহমদ পেশায় একজন মৎস্যজীবী। পরিবারের পক্ষ থেকে জানা যায়, সম্প্রতি আরিয়ানের শরীরের জরায়ুতে ক্যান্সার দরা পড়ে । এরপর তাকে সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছিলেন, আরিয়ানের চিকিৎসার জন্য প্রায় সাড়ে ৩ লাখ টাকা প্রয়োজন। দরিদ্র পিতার পক্ষে এতো টাকা জোগাড় করা প্রায় অসম্ভব ছিল।
“ব্রাদারহুড স্যোশাল অর্গানাইজেশন’ এর নেতৃবৃন্দ হলেন, সভাপতি ডা. মো: নাজমুস সাকিব, সিনিয়র সহ সভাপতি তৌহিদ আহমেদ নিপু, ১ম সহ-সভাপতি ফাহাদ আহমেদ, সহ- সভাপতি আলিম উদ্দিন সুমন, সহ -সভাপতি -আলমগীর আনসারি, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, ১ম যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল্লাহ চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদকতানজিদ আহমেদ নাহিদ, যুগ্ন সাধারণ সম্পাদক- রফিকুল ইসলাম নাঈম, যুগ্ন সাধারণ সম্পাদক-মো: বদরুজ্জামান ইপু, যুগ্ন সাধারন সম্পাদক – রাহাদ খান, যুগ্ন সাধারণ সম্পাদক রুহুল আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক-মাহফুজ আহমেদ দিদার, যুগ্ন সাধারণ সম্পাদক- সালেহ আহমেদ সানি, সাংগটনিক সম্পাদক তানভীর আহমেদ মুন্না. ১ম সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখার রশিদ মাসুদ, সহ-সাংগঠনিক সম্পাদক সামি হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুল ইসলাম ফাহাদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম নাদিম, সহ-সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক ফারহান আহমেদ, সহ-সাংগটনিক সম্পাদক নাহিদ হক, প্রচার সম্পাদক জাওয়াতুর রহমান রাফি, দপ্তর সম্পাদক তানভীর আহমেদ, কোষাধ্যক্ষ বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম সাগর।

 

আরও পড়ুন