বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কৃষক দলের মানববন্ধন

Alternative Text
,
প্রকাশিত : ০২ অক্টোবর, ২০১৯     আপডেট : ৩ বছর আগে

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা ‘ষড়যন্ত্রমূলক সকল মিথ্যা’ মামলা প্রত্যাহারের দাবিতে সিলেটে মানববন্ধন করেছে জাতীয়তাবাদী কৃষক দল সিলেট জেলা ও মহানগর।
গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন-বিএনপির কেন্দ্রীয় সহ ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক।
মহানগর কৃষক দলের আহবায়ক আব্দুল মান্নান পুতুলের সভাপতিত্বে ও জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক হাজী তাজরুল ইসলাম তাজুলের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বলেন, ‘বর্তমান সরকার উদ্দেশ্যপ্রণোদিতভাবে বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে। সরকার খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রেখে বিএনপিকে নিঃশেষ করে দিতে চেয়েছিল। কিন্তু, সরকারের সেই হীন চেষ্টা ব্যর্থ হয়েছে।’
মানববন্ধনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।
মানববন্ধনে বিশেষ অতিথি ছিলেন কৃষকদল সিলেট জেলা কমিটির আহবায়ক আলহাজ্ব শহীদ আহমদ চেয়ারম্যান ও মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।
এছাড়া বক্তব্য রাখেন, সিলেট জেলা শ্রমিকদলের সভাপতি সুরমান আলী, ওলামা দলের সভাপতি মুফতি সাদিকুর রহমান, সিলেট জেলা হকার্স দলের সভাপতি আব্দুল আহাদ, মহানগর হকার্স দলের সভাপতি ইউনুস মিয়া, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক এম জহিরুল ইসলাম মকর, মুক্তার আহমদ বকুল, মহানগর কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ছালেহ আহমদ গেদা, ছাত্রদল নেতা আলী আকবর রাজন, কৃষকদল নেতা নুরুল আমীন নুরুল, আব্দুল খালিক, আজম আলী মেম্বার, মাশুক মিয়া, নুরুল ইসলাম, জাহেদ আহমদ, এখলাছুর রহমান, আলতাফ হোসেন, শামসুল ইসলাম, হকার্স দলের সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইশতিয়াক জাহান খোকন, আব্দুর রফিক, খোকন আহমদ, চাঁন মিয়া, দিপু আহমদ, জাহাঙ্গীর আলম চৌধুরী ও আব্দুল হাকিম।
এছাড়া মানববন্ধনে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল ও কৃষকদলের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন। -বিজ্ঞপ্তি


আরও পড়ুন

সিলেটের হাজী আতাউর রহমানের ইন্তেকাল

 দেশের দীর্ঘমেয়াদি করদাতা সিলেটের হাজী...

বর্তমান সরকার শিক্ষা ও শিক্ষক বান্ধব সরকার -নাদেল

 সিলেট এক্সপ্রেস ডেস্ক বাংলাদেশ আওয়ামী...

মহানগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট জাহেদের ইন্তেকাল

 সিলেট মহানগর বিএনপির সহসভাপতি ও...