বীর মুক্তিযোদ্ধা সমছু মিয়ার ইন্তেকাল স্বেচ্ছাসেবক কমিটির শোক

প্রকাশিত : ০৭ মে, ২০২০     আপডেট : ২ মাস আগে

৩নং খাদিম নগর ইউনিয়নের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সমছু মিয়ার ৬ মে বুধবার দুপুর ১২টায় ইন্তেকাল করেছেন (ইন্না………… রাজিউ)। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৮ বছর। তিনি দীর্ঘ দিন থেকে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।
বীর মুক্তিযোদ্ধা মো. সমছু মিয়ার মৃত্যতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা-মহানগর মুক্তিযোদ্ধার সন্তান সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবক কমিটির নেতৃবৃন্দ। ৬ মে বুধবার নেতৃবৃন্দ এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক বার্তায় স্বেচ্ছাসেবক কমিটির প্রধান নুর আহমদ কামাল বলেন, বীর মুক্তিযোদ্ধা মো. সমছু মিয়ার মৃত্যুতে মুক্তিযোদ্ধা পরিবারে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হবার হয়। আমরা এসব মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে নিজেকে নিয়ে গর্ববোধ করি। আল্লাহ তায়ালা যেন এই বীর মুক্তিযোদ্ধার জান্নাত নসিব করেন। পাশাপাশি তার পরিবারের সদস্যদের ধৈর্য্য ধারন করার ক্ষমতা প্রদান করেন।
শোক প্রকাশকারী নেতৃবৃন্দরা হলেন, জেলা-মহানগর মুক্তিযোদ্ধার সন্তান সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবক সদস্য আকবর কবীর সায়েম, দেওয়ান মুরাদ হাসান, আব্দুল খালিক লাবলু, সুজন মিয়া, বাবুল মিয়া, এন এম ময়না মিয়া, ছিফত আলী, সাইফুল ইসলাম, গোলাম দস্তগীর খান ছামীন, ইন্দ্র ভূষন দাস বিপ্লব, নেহার রঞ্জন দাস, ইকবাল আহমদ, নূর উদ্দিন রাসেল, সূজন মিয়া, আছলম খান স্বপন, শামীম আহমদ, শুভাশীষ চক্রবর্ত্তী, আনোয়ার হোসেন, শাহীন আহমদ, মোছাঃ আফিয়া বেগম, মোছাঃ শাপলা বেগম, মিনারা বেগম, সেলিম আহমদ, নাসির উদ্দিন, মাছুম আহমদ, মুহিবুর রহমান মুহিব, তাজুল ইসলাম মুহিত, আব্দুল হান্নান, মিজানুর রহমান, আলতাফ হোসেন, রব্বানী চৌধুরী রাজু, ফয়সল আহমদ, আপন মিয়া, আবুল হোসেন আকিব, অয়ন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

আরও পড়ুন

কালবৈশাখীর প্রভাবে সিলেট

ঘূর্ণিঝড় ফণীর আঘাতের পর গরম।...

সিলেটের পথে কামরানের মরদেহ

নিজস্ব প্রতিবেদক ঃ- সিলেট সিটি...