বিয়ানীবাজার ১০নং মুড়িয়া ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন

,
প্রকাশিত : ২৯ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ১০নং মুড়িয়া ইউনিয়ন বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে স্থানীয় মুড়িয়া বাজার সংলগ্ন এলাকায় উক্ত কাউন্সিল অনুষ্ঠিত হয়। ইউনিয়ন বিএনপির আহ্বায়ক দেলওয়ার হোসেন মুক্তার সভাপতিত্বে ও বিয়ানীবাজার উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল করিম তাজুলের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সহ-সভাপতি আশিক উদ্দিন চৌধুরী। কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা বিএনপির আহ্বায়ক নজরুল ইসলাম খান। কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে দেলওয়ার হোসেন মুক্তাকে সভাপতি, আব্দুল ওয়াহিদ এনুকে সাধারণ সম্পাদক ও আব্দুল বাছিত মেম্বারকে সাংগঠনিক সম্পাদক করে ১০নং মুড়িয়া ইউনিয়ন বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হয়।
বিএনপি নেতা রফিকুল ইসলামের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অহিদ আহমদ তালুকদার, এডভোকেট আহমদ রেজা, আক্তার খান জাহেদ, আতাউর রহমান, জামিল আহমদ, বিএনপি নেতা শামীম আহমদ ও মাহবুব আহমদ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে আশিক উদ্দিন চৌধুরী বলেন, ক্ষুদ্র ব্যক্তিস্বার্থ পরিহার করে দেশ জাতি ও দলের কথা চিন্তা করতে হবে। সকল ভেদাভেদ ভুলে তৃনমূল বিএনপিকে সুসংগঠিত করতে কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। এর মাধ্যমে নতুন নেতৃত্ব তৈরীর পাশাপাশি ত্যাগী ও দলের জন্য নিবেদিতপ্রাণ নেতাকর্মীরা পদ পদবীতে আসছে। এটা দলের জন্য বড় প্রাপ্তি। সকল পর্যায়ে দলের কার্যক্রম শক্তিশালী ও সুসংগহত করতে শহীদ জিয়ার সৈনিকদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।


আরও পড়ুন

সিলেটে আসা যাত্রীবাহী বাস শেরপুর আটক ২৪ জনযাত্রী হোম কোয়ারেন্টাইনে

 নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি॥ লকডাউনের মধ্যেই পটুয়াখালী থেকে...

সিলেট বাঁধন সাহিত্য পরিষদের শোক দিবস পালন

 জাতীয় শোক দিবস উপলক্ষে বাঁধন...