বিয়ানীবাজারে অটোরিক্সা চালক খুন, আটক ২

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

পূর্ব বিরোধের জের ধরে বিয়ানীবাজার পৌরসভার খাসাড়ীপাড়ায় আলম (৩০) নামে এক অটোরিক্সা চালক খুন হয়েছেন। নিহত চালক ওই গ্রামের মৃত সুলতান আহমদের পুত্র। আজ বিকেলে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে থমথমে রয়েছে পরিস্থিতি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের চাচাতো ভাই জামিল হোসেন ও তার স্ত্রী রুমা বেগমকে আটক করেছে।

জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে আজ (শুক্রবার) বিকেল আনুমানিক ৪টার দিকে খাসাড়ীপাড়াস্থ বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে অটোরিক্সা চালক আলমের উপর আকস্মিক হামলা চালায় সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের উপূর্যপুরী হামলায় গুরুত্বর আহত হন আলম। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আলমের শরীরে ধারালো অস্ত্রের অসংখ্য জখম রয়েছে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ২জনকে আটক করেছে। তবে তাদের নাম জানা যায় নি।

এব্যাপারে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজালাল মুন্সী খুনের সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরীর কাজ চলছে। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। আমরা সুরতহাল রিপোর্ট তৈরীর পর লাশ ময়নাতদন্তের জন্য সিলেট প্রেরণ করবো। এঘটনায় ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন



খন্দকার আব্দুল মুক্তাদিরের কৃতজ্ঞতা প্রকাশ

সিলেট-১ নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মীসহ...

 চেয়ারম্যান আশফাককে সম্মাননা প্রদান

সিলেট এক্সপ্রেস ডেস্ক :   ...

জালালপুরে ব্যবসায়ী সিতাবের উপর হামলার

দক্ষিণ সুরমার জালালপুরে ব্যবসায়ী সৈয়দ...

ফেঞ্চুগঞ্জের তানিয়া যুক্তরাজ্যে কাউন্সির নির্বাচিত

যুক্তরাজ্যের পূর্ব লন্ডনের বাঙালি অধ্য্যুষিত...