বিয়ানীবাজারকে মডেল উপজেলা ও স্মার্টগ্রাম হিসাবে গড়ে তোলা হবে

প্রকাশিত : ০৮ জুন, ২০১৯     আপডেট : ১২ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান মো: জামাল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বিয়ানীবাজার পৌরসভা সদরের মোরাদগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতি সম্প্রতি সন্ধ্যা ৬ টায় স্থানীয় হাজী তমছির আলী কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা সভার আয়োজন করে। সমিতির সভাপতি রোটারিয়ান আলাল উদ্দিনের সভাপতিত্বে প্রভাষক মো: আব্দুস সামাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব বলেন, উপজেলাবাসীর জন আকাঙ্খা পুরণে তিনি পরিশ্রম করে যাচ্ছেন। বিয়ানীবাজারের জনগণ যেভাবে তাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। আবুল কাশেম বলেন, আগামীতে বিয়ানীবাজারকে একটি মডেল উপজেলায় পরিণত করতে এবং সকল গ্রামকে স্মার্ট গ্রাম হিসাবে গড়ে তুলতে উপজেলা পরিষদ কাজ করবে। তিনি অবহেলিত এলাকার উন্নয়ন ও গরীব মানুষকে দ্রুততম সময়ে সেবা পৌছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। সভায় সংবর্ধিত অতিথিবৃন্দকে মোরাদগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির পক্ষ থেকে বিপুলভাবে ফুলেল সংবর্ধিত করা হয়। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: জামাল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন হাজী তমছির আলী কমিউনিটি সেন্টার এর সত্ত্বাধিকারি বিশিষ্ট ব্যবসায়ী হাজী বেলাল উদ্দিন, ৯নং মুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুল মান্নান, সমিতির উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী হাজী হেলাল উদ্দিন, বিয়ানীবাজার রোটারি ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মিজানুর রহমান, পিপি রোটারিয়ান মোঃ ফখর উদ্দিন, সেক্রেটারী রোটারিয়ান আব্দুল মতিন, সমিতির সেক্রেটারী ওলিউর রহমান, বিয়ানীবাজার থানার এসআই মোঃ রফিকুল ইসলাম, এসআই মোঃ মহসিন উদ্দিন, এসআই মোঃ সিরাজুল ইসলাম, এসআই মোঃ শাহ আলম, দারুসসুন্নাহ মোরাদগঞ্জ টাইটেল মাদ্রাসার শিক্ষক হাফিজ মাওলানা মরতুজা, শিক্ষক ফয়জুল ইসলাম। হাজী আব্দুল কাইয়ুম, হাজী ইকবাল হোসেন, এনাম উদ্দিন, জাফর সিদ্দিক, মোঃ এনাম হোসেন, আক্তার হোসেন, এনায়েত হোসেন মুন্না, এখলাছ উদ্দিন, কামরান আহমদ, কেনু মিয়া, সাবু মিয়া, জাফর আহমদ, আব্দুল কাইয়ুম, মোঃ আব্দুল্লাহ, সাব্বির আহমদ প্রমুখ।

 

আরও পড়ুন



নির্বাচন কারো কাছে বিপদের বার্তা নিয়ে আসে: রানা দাস গুপ্ত

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ...

জেলা প্রশাসক বরাবরে কাষ্টঘর এলাকাবাসীর স্মারকলিপি

সিলেট নগরীর ১৪নং ওয়ার্ড অন্তর্গত...

ছাত্রদল নেতা ভিপি মাহবুব-এর মুক্তি দাবী যুক্তরাজ্য বিএনপির

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী...