বিশ্বনাথ উপজেলাবাসীর প্রতি এস.এম. নুনু মিয়ার কৃতজ্ঞতা

প্রকাশিত : ২০ মার্চ, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বিশ্বনাথ উপজেলা পরিষদের নির্বাচনে বিজয়ী আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এস.এম.নুনু মিয়া কে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করায় বিশ্বনাথ উপজেলা বাসীসহ প্রিন্ট ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।
এক বিবৃতিতে নবনির্বাচিত চেয়ারম্যান এস.এম. নুনু মিয়া বলেন গত ১৮ মার্চ সোমবারের উপজেলা পরিষদের নির্বাচনে দলমত নির্বিশেষে সর্বস্তরের জনসাধারণ তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করায় বিশ্বনাথ উপজেলা বাসীকে অভিনন্দন জানিয়ে চির কৃতজ্ঞতা প্রকাশ করে
তিনি বলেন, আ’লীগের নিবেদিত প্রাণ নেতাকর্মী সহ সকল দলমত নির্বিশেষে মানুষ আমাকে তাদের মূল্যবান ভোট প্রদান করে বিপুল ভাবে বিজয়ী করার মধ্য দিয়ে যে সম্মান দেখিয়েছেন আমি কখনো এ ভালবাসার ঋণ শোধ করতে পারব না। আপনাদের ভোটে নির্বাচিত একজন সেবক হিসাবে প্রশাসন, জনপ্রতিনিধি, সুধীজন, রাজনৈতিক মহল সহ সবাইকে নিয়ে বিশ্বনাথের আত্মসামাজিক উন্নয়নে নিজেকে নিয়োজিত এবং সম্প্রীতির বন্ধন গড়ে তোলতে পারি এ জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি। সেই সাথে তিনি নির্বাচন পরবর্তী যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা থেকে সবাইকে বিরত থাকার আহ্বান জানান।

আরও পড়ুন