বিশ্বনাথে মোটরসাইকেল দূর্ঘটনায় লিডিং ইউনিভার্সিটির ছাত্র নিহত

প্রকাশিত : ২৫ জুন, ২০১৯     আপডেট : ৯ মাস আগে  
  

সিলেটের বিশ্বনাথে মোটরসাইকেল দূর্ঘটনায় জিহাদুল ইসলাম (২০) নামের এক ইউনিভার্সির ছাত্র নিহত হয়েন। সে উপজেলার অলংকারী ইউনিয়নের অলংকারী গ্রামের কুটি মিয়ার পুত্র ও লিডিং ইউনিভার্সিটির এলএলবি ১ম বর্ষের ছাত্র। মঙ্গলবার (২৫জুন) বেলা ২টায় স্থানীয় পনাউল্লাহ বাজারে এঘটনাটি ঘটে। এসময় মোটরসাইকেল আরোহী (জিহাদুল ইসলামের ফুফাতো ভাই) উপজেলার জাহারগাঁও গ্রামের বারাম খানের পুত্র সুবেল খান (২০), খাজাঞ্চী ইউনিয়নের বন্ধুয়া গ্রারে জুনেদ মিয়া ও খলিল মিয়া আহত হয়েছে।
নিহত জিহাদুল ইসলামের চাচা ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডাঃ সামছুল ইসলাম বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকমকে জানান- লিডিং ইউনিভার্সিটির এলএলবি ১ম বর্ষের ছাত্র জিহাদুল ইসলাম
মঙ্গলবার বেলা আনুমানিক দেড়টায় তার ফুফাতো ভাই সুবেল খানকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে সিলেট শহরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি বের হয়। স্থানীয় পনাউল্লাহ বাজারে অতিক্রম করার সময় জাহিদুলের মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসার একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গুরুত্বর আহত হন মোটরসাইকেল আরোহী জিহাদুল ইসলাম, সুবলে খান, জুনেদ মিয়া ও খলিল মিয়া। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়ার পথে জিহাদুল ইসলাম মারা যান।

আরও পড়ুন