বিশ্বনাথে ইভটিজিংয়ের দায়ে যুবকের ৯ মাসের দণ্ড

প্রকাশিত : ১২ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

বিশ্বনাথে প্রতিবেশী এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে মনির মিয়া (৩৩) নামের এক যুবককে নয় মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১২ মে) বেলা আড়াই টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেন। মনির উপজেলার কর্মকলাপতি (মাধবপুর) গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম জানান, কারাদণ্ডপ্রাপ্ত মনির মিয়া দীর্ঘদিন যাবত তার প্রতিবেশী কাতার প্রবাসী মেয়েকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করে আসছিল। শনিবার (১১ মে) বিকেলে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ওই স্কুল ছাত্রীকে ইভটিজিং করে মনির। বিষয়টি স্কুল ছাত্রীর পরিবার পাড়ার মুরব্বিদের অবহিত করলে রাতেই বৈঠকে বসেন তারা। কিন্ত মুরব্বিদের ডাকে সাড়া না দিয়ে ভিকটিমের (স্কুল ছাত্রী) বসত ঘরে ইট-পাটকেল নিক্ষেপ করে মনির।

তিনি আরও জানান, একপর্যায়ে ভিকটিম এ বিষয়ে বিশ্বনাথ থানায় অভিযোগ করলে রোববার সকালে নিজ বাড়ি থেকে অভিযুক্ত মনির মিয়াকে আটক করে পুলিশ। এরপর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা’র নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে গিয়ে ভিকটিম, প্রত্যেক্ষদর্শীদের বক্তব্য শুনে মনির মিয়াকে (অভিযুক্ত) নয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন।

আরও পড়ুন



বিএনপি-এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতা...