বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ড. মো: এনামুল হক চৌধুরীর ঈদ শুভেচ্ছা

প্রকাশিত : ১০ আগস্ট, ২০১৯     আপডেট : ১০ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেটসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ড. মো: এনামুল হক চৌধুরী। শনিবার পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সবাইকে ঈদ মোবারক জানান তিনি।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। আমাদের সামনে ঈদুল আযহা সমাগত, কিন্তু এই বছরের ঈদুল আযহার দিনেও বাংলাদেশের সর্ব বৃহৎ রাজনৈতিক দল বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া অন্ধকার কারাপ্রকোষ্ঠে বন্দী আছেন। এমতাবস্থায় দেশের কোটি কোটি গণতন্ত্রমনা মানুষের ঈদের আনন্দ বহুলাংশে ম্লান হতে যাচ্ছে। এদিকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে নিহত নাগরিকদের মৃত্যুতে শোক প্রকাশ করছি। নিহতদের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। ডেঙ্গু আক্রান্ত সকলের আশু সুস্থতা কামনা করছি।
আসুন পবিত্র ঈদুল আযহার এই দিনে হিংসা বিভেদ ভুলে আমাদের আশে পাশে থাকা দরিদ্র অসহায় মানুষদের সাথে আনন্দ ভাগাভাগি করি। মানবতার শিক্ষায় বলীয়ান হয়ে ভ্রাতৃত্ববোধের বন্ধনকে সুসংহত করি। সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।

আরও পড়ুন



সিলেট ওসমানী বিমানবন্দরে   আড়াই কেজি সোনা উদ্ধার-১জন আটক

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে...

পুনর্মিলনী পরস্পরিক ভালোবাসা বাড়িয়ে দেয়

আব্দুস সোবহান ইমন : চট্রগ্রাম...

মৌলভীবাজারে বন্যা পরিস্থিতির উন্নতি

মৌলভীবাজারে বন্যা পরিস্থিতির উন্নতি হয়েছে।...