বালুচর হলিপার্ক ইন্টারন্যাশনাল স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২০     আপডেট : ১ সপ্তাহ আগে  
  

নগরীর বালুচর হলিপার্ক ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। ১৩ ফ্রেবুয়ারী বৃহস্পতিবার সকাল ১০টায় স্কুল প্রাঙ্গনে এই অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। বাংলাদেশ কিন্ডারগার্ডেন ওয়েলফেয়ার এসোসিয়েশন ও হলিপার্ক ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যক্ষ আলহাজ মো. ইউসুফ আলম এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক রিপন তালুকদারের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলার টুলটিকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আলী হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টুলটিকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রবীণ আওয়ামীলীগ নেতা রমিজ উদ্দিন বাবুল ও সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষিকা নার্গিস সুলতানা, জোবায়দা খাতুন, রুবিনা আক্তার, তানজিন সাদিয়া রিম্মি, লিলি দেব, সুরাইয়া হোসাইন দিবা, জহুরা সুলতানা মিলা, এনামল কবির প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, শিশুদের মানসিকতার পরিবর্তনের জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। সুস্থ দেহ সবল মন খেলাধূলার প্রয়োজন। নিয়মিত ও পরিমিত খেলাধুলা শিক্ষার্থীদের সুস্বাস্থ্যের অধিকারী করে তুলে। পাশাপাশি মানসিকভাবে জীবনযুদ্ধে জয় পরাজয়গুলোকে মেনে নিতে শেখায়। খেলাধুলা একদিকে যেমন শক্তি ও সাহস দেয় অন্যদিকে তা প্রেরণার উৎসও বটে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সহায়তা করে। বক্তারা মুজিববর্ষে সকলকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে একটি শিক্ষিত বাংলাদেশ গড়তে সকল শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।

আরও পড়ুন



সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্টস্ এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক:সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্টস...

কেমুসাসের ৯৯৭ তম সাহিত্য আসর আজ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: কেন্দ্রীয় মুসলিম...

সবচেয়ে দক্ষ ও যোগ্য ব্যক্তিত্ব আরিফুল হক চৌধুরী

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটে ব্যবসায়ীদের...