বালাগঞ্জে মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান হাবিব এর গণসংযোগ

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে

যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান হাবিব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী যে উন্নয়ন, অগগ্রতি অর্জন হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকার আবার দরকার। তিনি বলেন, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল নেতাকর্মীদের মতামত নিয়ে এবং দলীয় মনোনয়ন পেলে আগামী নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাই। এ ব্যাপারে তিনি দলীয় নেতাকর্মী এবং দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের সর্বস্তরের নাগরিকদের সমর্থন এবং সহযোগিতা কামনা করেন।
হাবিবুর রহমান হাবিব সোমবার বিকালে বালাগঞ্জ উপজেলা সদরের বালাগঞ্জ বাজারে ব্যবসায়ী, স্থানীয় সর্বস্তরের নাগরিকদের সাথে গণসংযোগ এবং সন্ধ্যায় এম.এ খান অডিটরিয়ামে মতবিনিম শেষে বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে আলাপকালে উপরোক্ত কথাগুলো বলেন।
গণসংযোগ এবং মতবিনিময়কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য তপন চন্দ্র পাল, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালাম, আওয়ামী লীগ নেতা সুহেল আহমদ, আনসার মিয়া, কৃপেশ শুক্ল বৈদ্য, ফয়ছল আহমদ, পীর মজনু মিয়া, বালাগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ জুনেদ মিয়া, গোলাম মোস্তফা বাচ্চু, পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ এর পরিচালক মাহমুদ হোসেন মাছুম, যুবলীগ নেতা আইনুর আহমদ রুমন, দুলু মিয়া, প্রদীপ দাস, লিটন মিয়া, বঙ্গবন্ধু ফাউ-েশন বালাগঞ্জ উপজেলা শাখার আহবায়ক আমিনুল হক সুমন, সাবেক ছাত্রনেতা নয়ন তালুকদার, রঞ্জিত বৈদ্য, শাহ আলম সজিব, জেলা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি শাহিন আলী উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রকিব জুয়েল, সহ-সভাপতি জুয়েল আহমদ, বোয়ালজুড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গিলমান আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা মারুফ আহমদ, জাহাঙ্গীর আলম, শাহিন মিয়া, ছাত্রলীগ নেতা সামছুল ইসলাম, জামাল মিয়া, মাহবুব আলম তুহিন, অমল দাস আপন, লিটন দাস প্রমুখ।
হাবিবুর রহমান হাবিব গণসংযোগকালে নৌকায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন। বিজ্ঞপ্তি

আরও পড়ুন

অশান্ত সমাজ

কবির মাহমুদ: মানুষগুলো বদলে গেছে...