বালাগঞ্জে ছাত্রলীগ নেতা শাহাবের দাফন সম্পন্ন, মামলার প্রস্তুতি

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেটের বালাগঞ্জের চাম্পারকান্দি গ্রামের সুরমান আলীর পুত্র দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিনের দাফন সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত শেষে গত রবিবার রাত ৯টায় নামাজের জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে, হত্যাকান্ডের ঘটনায় মামলার চূড়ান্ত প্রস্তুতি গ্রহণ করেছে নিহতের পরিবার।

এদিকে, ছাত্রলীগ নেতা শাহাবকে ডাকাতরা নাকি কেউ ডাকাতির নাটক সাজিয়ে পরিকল্পিতভাবে খুন করেছে কি না এ নিয়ে বালাগঞ্জ উপজেলাজুড়ে চলছে নানা আলোচনা। পরিবারের দাবী এটি পরিকল্পিত হত্যাকান্ড।

নিহত শাহাবের চাচা আওয়ামী লীগ নেতা সুরাব আলী সিলেটভিউকে জানান, আমাদের ধারণা এটি একটি পূর্ব পরিকল্পিত হত্যাকান্ড।এ ঘটনায় আমরা থানায় লিখিত অভিযোগ/মামলার চূড়ান্ত প্রস্ততি নিয়েছি। তিনি আরো জানান, আমি আমার ভাতিজা হত্যার বিচার চাই।

এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে তদন্ত চলছে। দ্রুত এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা হবে বলে জানিয়েছেন বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান। তিনি জানান, ইতিমধ্যে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে। আজ সন্ধ্যার ভিতরেই মামলার কাজ সম্পন্ন হবে।

তিনি আরো বলেন, ধারণা করা যাচ্ছে এটি ডাকাতি না হয়ে পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে।

আরও পড়ুন

সিলেট বিভাগের পাঠক মহা মিলন মেলা অনুষ্ঠিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ইন্টারন্যাশনাল সেন্টার...

শারদীয় সাংস্কৃতিক অনুষ্ঠানে মুক্তাক্ষর বিয়ানীবাজার

সিলেট এক্সপ্রেস ডেস্ক:সাংস্কৃতিক অনুষ্ঠানে ধর্ম...

বন্যাদুর্গত জালালাবাদ ইউনিয়নে ত্রাণ বিতরণ

সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ...