বালাগঞ্জে অসুস্থ হারুন মিয়াকে আর্থিক সহায়তা যারা এগিয়ে এলেন

প্রকাশিত : ৩১ অক্টোবর, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

বালাগঞ্জে কিডনি-লিভার রোগে আক্রান্ত দিনমজুর হারুন মিয়ার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছেন দেশ-বিদেশের কয়েকজন হৃদয়বান ব্যক্তি। হতদরিদ্র হারুন মিয়ার অপারেশন ৩১ অক্টোবর বুধবার সিলেট এমএজি ওসমানী হাসপাতালে হবে বলে জানাগেছে।
এর আগে চিকিৎসকদের পরামর্শ ক্রমে হারুন মিয়া অপারেশনের দিন-তারিখ ধার্য্য করা হয় বলে তাঁর পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। অপারেশন বাবদ প্রায় ৩০হাজার টাকা প্রয়োজন। কিন্তু উপজেলার গহরপুর বড়জমাত নিবাসি সহায় সম্বলহীন হারুন মিয়ার ছোট ভাই মোঃ অরুন মিয়া কোন উপায়ন্তর না পেয়ে তিনি এ প্রতিবেদককে নিজের অসহায়ত্বের বিষয়টি বর্ণনা করে সহযোগিতা চান। প্রতিবেদক অসুস্থ হারুন মিয়া অবস্থান তুলে ধরে সবিস্তর বর্ণনা করে সাহায্যের আবেদন জানিয়ে গত ২৬ অক্টোবর নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন।
স্ট্যাটাসটি পোষ্ট করার পর সিলেটের প্রথম অনলাইন সিলেট এক্সপ্রেস এ গুরুত্বসহকারে নিউজটি প্রকাশিত হয়। এতে যে সকল হৃদয়বান ব্যাক্তি আর্থিক সহায়তায় এগিয়ে এসেছেন তারা হলেন – গহরপুরের বরকতপুর নিবাসি, বর্তমান কুয়েত প্রবাসী আহমেদ খালেদ (৪হাজার ৪টাকা), যুক্তরাষ্ট্র প্রবাসী, গহরপুরের কাঁন্দিগাঁও নিবাসি (অবসরপ্রাপ্ত) শিক্ষক মোঃ ইছমত আলী মাষ্টার (১হাজার টাকা), শিওরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বড়জমাত নিবাসী রুহুল আমিন (১হাজার টাকা), গহরপুরের এক সুহৃয় ব্যক্তি, বর্তমান যুক্তরাজ্য প্রবাসী (নাম-পরিচয় গোপন রাখার শর্তে) (দশ হাজার টাকা)।
এবং সমাজকর্মী আছলম খান ও ফখরুল ইসলামের উদ্যোগে স্থানীয় মাদ্রাসাবাজারের ব্যবসায়িদের পক্ষ থেকে উত্তোলিত (৬হাজার টাাকা)’র আর্থিক অনুদানসহ সর্বমোট ২২হাজার ৪ টাকা।
৩০ অক্টোবর (মঙ্গলবার) রাত সাড়ে ৮টার সময় বড়জমাত ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য, সমাজকর্মী মোঃ আছলম খান, ছমিরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ সভাপতি মোঃ ফখরুল ইসলাম, গহরপুর রাইটার্স ক্লাবের সাধারণ সম্পাদক, প্রতিবেদক এসএম হেলাল উক্ত অসুস্থ হারুন মিয়ার মায়ের হাতে তুলে দেন।
এদিকে অসহায় দিনমজুর হারুন মিয়ার মাতা অসুস্থ ছেলের চিকিৎসার নগদ অর্থ সহায়তা পেয়ে দানশীল ব্যক্তিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সকলের কাছে পুত্রের সুস্থতার কামনা করে দোয়া চান।
২২ হাজার ৪ টাকা
Chat Conversation End
Type a message…

আরও পড়ুন



ওসমানীনগরে ভুয়া এএসপি আটক

ওসমানীনগর থানা পুলিশের অভিযানে অতিরিক্ত...

আশরাফ উদ্দীন জুয়েলের ১২তম মৃত্যুবার্ষিকী শনিবার

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-...

ফররুখ জন্মশতবার্ষিকী আবৃত্তি প্রতিযোগিতা ৯জুন শনিবার

নিজস্ব প্রতিবেদক: জাগরণের কবি ফররুখ...