বানিয়াচংয়ে অপহরণ ও জিম্মি মামলার পলাতক আসামী জেল হাজতে প্রেরণ

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২০     আপডেট : ১ মাস আগে

মখলিছ মিয়া, বানিয়াচং: হবিগঞ্জের বানিয়াচংয়ে অপহরণ ও জিম্মি মামলার পলাতক আসামী মশিউর রহমান(৩২) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
শনিবার (৪ জুন) গভীর রাতে স্থানীয় আদর্শ বাজার থেকে আটক করে বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিমের নেতৃত্ব ও নির্দেশনায় বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেন, অসি তদন্ত প্রজিত কুমার দাস, এস আই আব্দুস সাত্তার ও এস আই শিমুল রায় সহ অভিযানের মাধ্যমে বানিয়াচং থানার মামলা নং১১, তারিখ ১২/০৬/২০২০ এর আসামী মশিউর রহমান, পিতা মঞ্জিল মিয়া, সাং সাগর দিঘীর দক্ষিণ পাড় নিবাসীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মশিউরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করে জবানবন্দী প্রদান করেছে।ইতিপূর্বে মামলার অন্য চার আসামী কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
উল্লেখ্য যে গত (১১ জুন) সন্ধায় আজমিরীগঞ্জ উপজেলার আনিসুর রহমান রাম্মি নামের এক যুবককে গ্রেফতার কৃত মশিউর সহ একটি সংঘবদ্ধ চক্র অপহরন করে মুক্তিপণ আদায় করে।
ওই রাতেই বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিমের নিের্দশনা ও তত্ত্বাবধানে অপহরণ হওয়া যুবককে জিম্মি দশা থেকে মুক্তকরে নিয়ে আসেন।

আরও পড়ুন

লন্ডনে বিক্রি হচ্ছে বরিশালের ঝালমুড়ি

‘হ্যালো, ব্রাদার-সিস্টার। প্লিজ কাম হিয়ার।...

প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা

যুক্তরাষ্ট্র প্রবাসী স্বামীকে ভিডিও কলে...

প্রতিবন্ধী ও অভাব গ্রস্থ’র পাশে দাঁড়িয়েছে (এইচ আর এমও)

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিবন্ধী...