বাংলাদেশ ব্যাংক ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত : ২৭ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট সিটি কর্পোরেশন এর মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন রমজানের রোজা মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে ব্যক্তি, পরিবার ও সমাজজীবনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে চলার শিক্ষা দেয়। রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে হিংসা-বিদ্বেষ, হানাহানি ও আত্ম-অহংবোধ ভুলে গিয়ে আমাদেরকে সারা বছর সুন্দর জীবন পরিচালনা করতে পারি সেই ব্যাপারে সবাইকে প্রচেষ্টা চালাতে হবে বাংলাদেশ ব্যাংক ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সোমবার বাংলাদেশ ব্যাংকের হল রুমে ব্যাংক অফিসার্স ক্লাব. সিলেট এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয় ।
ব্যাংক অফিসাস ক্লাব সিলেট এর সভাপতি সৈয়দ গোলাম ফারুক এর সভাপতিতে ও সাধারন সম্পাদক মোজতবা রুম্মান চেীধুরী এর পরিচালনায় আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকে সিলেট এর নির্বাহী পরিচালক সৈয়দ তারেকুজ্জামান,
অন্যান্যের মধ্যে উপস্থিত বাংলাদেশ ব্যাংক এর জি এম মকছুদা বেগম, জি এম জীবন কৃষ রায়,জনতা ব্যাংক এর জি এম আসাদুজ্জামান, রুপালি ব্যাংক এর জি এম জাহাগীর রহমান,বি এম শাহীদুল হক,বাংলাদেশ ব্যাংক এর ডি জি এম হারুনুর রশিদ, ডি জি এম আব্দুল হাছিব, ডি জি এম শামীমা নাছিম,ডি জি এম দিদারুল ইসলাম .ডি জি এম সৈয়দ আহমেদ ।
ইফতার মাহফিলে মাহে রমজানের তাৎপর্যা ক্ষীর্ষক আলোচনা পেশ করেন আল আরাফাহ ইসলামি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফজলুর রহমান আশরাফি ও বাংলাদেশ ব্যাংক মসজিদের পেশ ইমাম আবুল কাশেম ।

আরও পড়ুন