বাংলাদেশ ব্যাংক আন্ত:অফিস ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

মো. আব্দুল বাছিত: বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস এম মনিরুজ্জামান বলেছেন, বুদ্ধিবৃত্তিক জাতি গঠনে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যুবক সমাজকেও অন্যায় কর্মকা- থেকে বিরত রাখে। খেলাধুলায় অংশ গ্রহণের ফলে যি টিম স্প্রিট জন্মে, সেটাকে কর্মক্ষেত্রে প্রয়োগ করে সততা ও সাহসিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে।
বাংলাদেশ ব্যাংক ক্লাব, ঢাকা-এর উদ্যোগে এবং ব্যাংক ক্লাব সিলেট-এর সার্বিক ব্যবস্থাপনায় আন্ত:অফিস ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সোমবার দক্ষিণ সুরমার কামালবাজারের রাগিব-রাবেয়া স্পোর্টস একাডেমি মাঠে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। ফাইনালে সিলেট অফিস ও মতিঝিল অফিস প্রতিদ্বন্ধিতা করে। এতে চ্যাম্পিয়ন হয় মতিঝিল অফিস। রানার্সআপ হয় সিলেট অফিস। সিলেট অফিসকে ৬ রানের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মতিঝিল অফিস।
ব্যাংক ক্লাব, ঢাকা-এর সভাপতি মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে ও সাহিত্য-সংস্কৃতি সম্পাদক আনোয়ারুল মোর্শেদের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ ব্যাংক প্রধান অফিসের মহাব্যবস্থাপক মো. আহমদ আলী, সিলেট-এর মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন, জীবনকৃষ্ণ রায়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর সভাপতি বিনয় ভূষণ রায় এবং সাধারণ সম্পাদক আলী আক্তার। অনুষ্ঠানে চ্যাম্পিয়ন এব রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টুর্নামেন্টে অংশগ্রহণকারী বাংলাদেশ ব্যাংকের ১০টি অফিসের খেলোয়াড়বৃন্দ এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়া টুর্নামেন্টে আম্প্যায়ারের দায়িত্ব পালনকারীদেরকেও শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়। শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয় রাগীব-রাবেয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল ওয়াহিদের হাতেও। সর্বোচ্চ রান সংগ্রাহক এবং ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন মতিঝিল অফিসের আসাদুজ্জামান টুটুল, সর্বোচ্চ উইকেট শিকারী চ্যাম্পিয়ন দলের বদরুজ্জামান সোহাগের হাতেও পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

আরও পড়ুন



পুলিশ সেবা সপ্তাহে এয়ারপোর্ট থানার শোভাযাত্রা

পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে...

সিলেটের দিনকাল দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী

সিলেট এক্সপ্রেস ডেস্ক: মহান স্বাধীনতা...