বাংলাদেশ ব্যাংকের উপমহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি

প্রকাশিত : ৩১ মে, ২০২০     আপডেট : ১ মাস আগে

বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের যুগ্ম পরিচালক আবু তৈয়ব মোঃ আব্দুল্লাহ ও মোঃ আতিকুর রহমান মেধাভিত্তিতে উপমহাব্যবস্থাপক পদে পদোন্নতি লাভ করেছেন। বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের ৩১ মে ২০২০ তারিখের কর্মচারী নির্দেশ নং এইচআরডি-১ঃ২০৪/২০২০ মোতাবেক তাঁদেরসহ ১০জনকে উপমহাব্যস্থাপক পদে পদোন্নতি দেয়া হয়। নির্বাহী পরিচালক এর সাথে দেখা করে পদোন্নতিপ্রাপ্ত পদে বিকালে তাঁরা যোগদানপত্র দাখিল করেন।পদোন্নতিপ্রাপ্ত উভয় কর্মকর্তা বাংলাদেশ ব্যাংকে ১৯৮৫ সালে যোগদান করেন।
উপমহাব্যবস্থাপক আবু তৈয়ব মোঃ আব্দুল্লাহ এর পৈতৃক নিবাস সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার নূরপুর গ্রামে। তিনি মাতা, স্ত্রী, ১ পুত্র, ১ কন্যাসহ শাহজালাল উপশহর বাংলাদেশ ব্যাংক নিবাসে বসবাস করেন। ছেলে শাহজালাল বিশ্ববিদ্যালয়ে এবং মেয়ে এ বছর এসএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস অর্জন করে। ব্যাংকিং পেশার পাশাপাশি তিনি দীর্ঘদিন ধরে কোয়ান্টাম ফাউন্ডেশন এর সাথে জড়িত থেকে সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছেন।
ডিজিএম মোঃ আতিকুর রহমান এর পৈত্রিক নিবাস সিলেট সদর উপজেলার দর্শা গ্রামে। তিনি স্ত্রী, ৪ কন্যা, ২ পুত্রসহ নগরীর লামাবাজার বিলপার এলাকায় স্থায়ীভাবে বসবাস করছেন। তাঁর তিন মেয়ে ও ১ ছেলে পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। আতিকুর রহমান ব্যাংকিং পেশার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত আছেন।

আরও পড়ুন

সুনামগঞ্জের তাহিরপুরে লাল শাপলার বিকি বিল এর উদ্বোধন

সুনামগঞ্জ প্রতিনিধি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার...

সিলেটে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

সিলেটে বিনম্র শ্রদ্ধায় পালিত হচ্ছে...