বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী, মতবিমিয় সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত : ২৩ জুন, ২০১৯     আপডেট : ১১ মাস আগে  
  

বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) ২০১৯-২০২১ কেন্দ্রীয় কমিটি ইষ্টার্ণ জোন পরিচালক পদে নির্বাচিত হওয়ায় সিলেট বিভাগের জেলা, উপজেলা, বিসিআইসি সার ডিলার সভাপতি ও সম্পাদকবৃন্দকে সহযোগিতার লক্ষ্যে মতবিনিময়, ঈদ পুনর্মিলনী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৩ জুন রোববার বেলা ২টায় সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।
বিএফএ সিলেট জেলা শাখার সভাপতি আব্দুল ওয়াদুদ মিয়ার সভাপতিত্বে ও সাবেক পরিচালক ও বর্তমান সিলেট জেলা শাখার এর সভাপতি জাহেদুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএফএ কেন্দ্রীয় কমিটির পরিচালক রোটারিয়ান আলহাজ্ব আশরাফুল ইসলাম চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএফএ এর কেন্দ্রীয় কমিটির পরিচালক মিসবাহ উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাবেক পরিচালক ও হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মতিব্বর হোসেন, সুনামগঞ্জ জেলার সাবেক সভাপতি ফজলুর রহমান, সভাপতি আক্তার হোসেন, মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আকবর আলী, সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সিলেট জেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ, মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক অনুকুল, হবিগঞ্জ জেলা শাখার সহ সাধারণ সম্পাদক মোজাম্মিল আলী, ছাতক উপজেলার উপ-সহকারি কৃষি অফিসার মো. আনিসুর রহমান, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বকুল ছাড়াও সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ জেলা ও উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদক এবং ডিলার সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ক্বারী মাওলানা মো. খলিল আহমদ। বিজ্ঞপ্তি

আরও পড়ুন