বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস এর ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত : ২৯ জানুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আতাউল্লাহ হোসাইনী বলেন সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠার জন্য শিক্ষার সর্বস্তরে ইসলামী শিক্ষাকে বাধ্যতামূলক করতে হবে। আজ ধর্মীয় শিক্ষাকে উপেক্ষা করে প্রাতিষ্ঠানিক লেখা-পড়াকে মূল্যহীন ও প্রাইভেট নির্ভর হওয়ায় ছাত্র সমাজ লেখা-পড়ার মূল ভিত্তি থেকে ছিটকে পড়ে যাচ্ছে। সমাজের প্রতিটি স্তরে গুম এবং দুর্নীতির মহামারী শুরু হয়েছে। এ থেকে উত্তরণের জন্য আমাদের শিক্ষার সর্বস্তরে ইসলামী শিক্ষাকে বাধ্যতামূলক করতে হবে।
বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস এর ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর ও জেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরও বলেন, দেশের সর্ববৃহৎ ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরীর সু-চিকিৎসার জন্য সরকারের পক্ষ থেকে বাজেয়াপ্ত করা পাসপোর্ট ফিরিয়ে দিয়ে দেশের বাহিরে গিয়ে উন্নত চিকিৎসার সুযোগ করে দিয়ে দেশের একজন শিক্ষাবীদকে তার অধিকার ফিরিয়ে দিন। এ জন্য সরকার আন্তরিক হবেন বলে আমরা আশা রাখি।
গতকাল ২৯ জানুয়ারি মঙ্গলবার দুপুর ২টায় তালতলা থেকে শুরু হওয়া বিশাল র‌্যালিটি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।
কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদের সদস্য ও পশ্চিম জেলা সভাপতি আল- মাহমুদ আতিকের সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারি মাহদী হাসান জামালের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক ও সিলেট বিভাগীয় তত্ত্বাবধায়ক তারিক বিন হাবীব, কেন্দ্রীয় প্রচার সম্পাদক সালাহ উদ্দীন সাকী, সাবেক সিলেট বিভাগীয় তত্ত্বাবধায়ক সৈয়দ ফেদাউল হক্ব, সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ রশীদ মুশতাক, যুব মজলিস সিলেট মহানগরী সভাপতি মুফতি মাহবুবুল হক্ব, ছাত্র মজলিস সিলেট পূর্বজেলা সভাপতি আশিকুর রহমান জাকারিয়া, জামেয়া মাদানিয়ার সভাপতি ইকরামুল হক্ব জুনাইদ, সুনামগঞ্জ জেলা সভাপতি জাহাঙ্গীর বিন হারুন, সিলেট পূর্বজেলা সেক্রেটারি নোমান আহমদ, পশ্চিমজেলা সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুন, মাদানিয়ার সেক্রেটারি মিজানুর রহমান, মহানগর প্রশিক্ষণ সম্পাদক ফরিদ আহমদ, অর্থ সম্পাদক আঞ্জর শাহ, পূর্বজেলা প্রশিক্ষণ সম্পাদক আহবাবুর রহমান, পশ্চিমজেলা প্রশিক্ষণ সম্পাদক হামিদুর রহমান শরীফ, মাদানিয়ার প্রশিক্ষণ সম্পাদক এম কে আবু তাহের, আবু বকর মুন্না, রাকিব আলহাসান, ইসমাঈল আহমদ সানওয়ার হুসাইন, তারেক আহমদ, আনওয়ার হুসাইন, মাহফুজ হুসাইন প্রমুখ।

 

আরও পড়ুন