বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠান

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি, ২০২০     আপডেট : ৩ মাস আগে  
  

বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেট জেলা শাখার অভিষেক অনুষ্ঠান ২৭ ফেব্র“য়ারি বৃহস্পতিবার সকাল ১০টায় সিলেট ইউনানী ও আয়ুর্বেদীক মেডিকেল কলেজ ও হাসপাতালের সেমিনার হলে অনুষ্ঠিত হয়। সিলেট জেলা শাখার সভাপতি হাকীম মো. নুরুল হকের সভাপেিত্ব ও সহকারী সেক্রেটারী হাকীম মো. শাহিদুর রহমান শাহিদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা শাখার সেক্রেটারী হাকীম মো. মনোয়ার হোসেন সোহেল।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসোসিয়েশনের কেন্দ্রীয় মহাসচিব হাকীম আ.খ. মাহবুবুর রহমান সাকী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট ইউনানী ও আয়ুর্বেদী মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা: মুহিবুর রহমান খান, সিলেট আয়ুবের্দীক মেডিকেল কলেজের অধ্যক্ষ কবিরাজ দিলীপ কুমার দাস চৌধুরী, ঢাকা তিব্বিয়া হাবিবিয়া কলেজের প্রভাষক যথাক্রমে হাকীম মো. রুহুল আমিন, হাকীম মো. নাসির উদ্দিন কবির।

এছাড়া আরো Ÿক্তব্য রাখেন প্রভাষক ডা: আব্দুল জলিল, সিলেট এসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাকীম মো. লোকমান হেকীম, ইউনানী কলেজের ছাত্র মঞ্জুরুল করিম, শাহরিয়ার আহমদ, এসোসিয়েশনের সদস্য হাকীম ইসমাঈল আহমদ, হাকীম মো, গিয়াস উদ্দিন, হাকীম মো. জালাল উদ্দিন, হাকীম মো. জাকির হোসেন, মো. খায়রুল আলম সুমন প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য হাকীম ফারুক আহমদ নোমান, ভেষজ সংগীত পরিবেশন করেন হাকীম মো. গোলাম কিব্রিয়া। উল্লেখ্য, হাকীম মো. মনোয়ার হোসেন সোহেলের পিতার মৃত্যুতে একটি শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন



৪৮ ঘন্টায় মৌলভীবাজারে ৬ লাশ

সিলেট এক্সপ্রেস ডেস্ক  : মাত্র...

সুরঞ্জিত সেনগুপ্ত ছিলেন ক্ষনজন্মা রাজনীতিবিদ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বর্ষীয়ান রাজনীতিবিদ...