বাংলাদেশ আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী কাল

,
প্রকাশিত : ২২ জুন, ২০২১     আপডেট : ১১ মাস আগে

আগামীকাল বুধবার বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ পৃথক কর্মসূচী গ্রহণ করেছে। এর মধ্যে রয়েছে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচন সভা।

জেলা আওয়ামী লীগ: বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের গৃহিত কর্মসূচির মধ্যে রয়েছে, আগামীকাল বুধবার বেলা ১১ টায় সিলেট জেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং সাড়ে ১১ টায় জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা।

এসব কর্মসূচীতে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সিলেট জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান।

মহানগর আওয়ামী লীগ: বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে, আগামীকাল বুধবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ। ওইদিন বেলা বেলা ১১ টায় তালতলাস্থ গুলশান সেন্টারে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

গৃহিত কর্মসূচীতে মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে স্বাস্থ্য বিধি মেনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন্য মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন আহবান জানিয়েছেন।


পরবর্তী খবর পড়ুন : আম পাতার উপকারি গুণ

আরও পড়ুন