বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সিলেট জেলা শাখার শীতবন্ত্র বিতরণ

,
প্রকাশিত : ২৯ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সিলেট জেলা শাখার উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবন্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সিলেট জেলা শাখার সভাপতি এম.এন.নবীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, জেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি ফয়জুল ইসলাম আরিফ, প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক আরিরুল হোসেন চৌধুরী আমনু, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম আফাজ, নজরুল ইসলাম কাজল, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর প্রমুখ।
শীতবন্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় বাংলাদেশের মানুষের আর্ত মানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই নির্দেশে দেশের সব জায়গায় মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের মাঝে সাহায্য করে যাচ্ছে।


আরও পড়ুন