বঙ্গভবনে দোয়া মাহফিলে ড. কামাল

প্রকাশিত : ২১ নভেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক :   পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে বঙ্গভবনে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নিলেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। বুধবার দুপুরে বঙ্গভবনের দরবার হলে এ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বেরিয়ে যাওয়ার সময় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সাইফুল কাবীর মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন। বিশেষ মোনাজাতে মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং দেশের শান্তি ও মুসলিম উম্মাহের কল্যাণ কামনা করা হয়।

মাহফিলে আরো উপস্থিত ছিলেন, প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, তৃণমূল বিএনপির নেতা নাজমুল হুদা ছাড়াও সংসদ সদস্য ও রাষ্ট্রপতির পরিবারের সদস্যরা।

গত ১৩ অক্টোবর গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন হয়। এছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাত দফা ঘোষণা করে। যেখানে খালেদা জিয়ার মুক্তি, সংসদ ভেঙে দিয়ে নির্বাচনকালীন সরকার গঠনসহ আরো দাবি জানানো হয়। এরপর গত ১ নভেম্বর গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঐক্যফ্রন্টের সংলাপ হয়।

বিএনপির প্রতীক ধানের শীষ নিয়েই আগামী জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

সূত্র : ইত্তেফাক

আরও পড়ুন



ধ্বংসের মুখে সুরমা নদী

ইফতেখার শামীম নদীমাতৃক বাংলাদেশের অন্যতম...

সাংবাদিক ইকবাল মনসুরের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল

গুরুতর অসুস্থ বাংলাদেশ ফটো জার্নালিষ্ট...

সাবেক মন্ত্রী রহমত আলীর ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য...