বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে বস্ত্র বিতরণ অনুষ্ঠান

প্রকাশিত : ১৩ জুন, ২০১৮     আপডেট : ২ বছর আগে

মো. আব্দুল বাছিত:
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন মানুষের কল্যাণে কাজ করেছেন। গরীব-দু:খী মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন। জীবনে তিনি নিজের জন্য কিছু করেননি। গরীব এবং অসহায় মানুষদের জন্য তাঁর অন্তর ছিল নিবেদিতপ্রাণ। আমাদেরকেও তাঁর আদর্শ অনুসরণ করে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। বঙ্গবন্ধু ফাউন্ডেশন সেই কাজটিই করে যাচ্ছে।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে গরীব এবং অসহায় মানুষদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বস্ত্র বিতরণ অনুষ্ঠানে রাগীব রাবেয়া ফাউন্ডেশন, সিলেট-এর সৌজন্যে গরীব-অসহায় মানুষদের জন্য বস্ত্র বিতরণ করা হয়।
ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মানিক মিঞার সভাপতিত্বে গত মঙ্গলবার মেজরটিলার মোহাম্মদপুর আবাসিক এলাকার লন্ডন গ্রেস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট ফয়জুল আনোয়ার আলাউর, ফাউন্ডেশনের সহ সভাপতি ওয়াহিদুর রহমান ওয়াহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক চিত্রশিল্পী ভানু লাল দাশ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।
বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সহ সভাপতি হেলেন আহমদ, মাহমুদুর রশীদ দিদার, সাধারণ সম্পাদক মো. ফেরদৌস খান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালিক পুকন, সহ সাংগঠনিক সম্পাদক মো. সেলিম খান, সহ সাংস্কৃতিক সম্পাদক শহীদুর রহমান স্বপন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম এ সামাদ, নাট্যবিষয়ক সম্পাদক এফ এ রুমেল, সমাজসেবী বেলাল আহমদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম এবং জেলা ছাত্রলীগের সদস্য নাজমুল ইসলাম। অনুষ্ঠানে প্রায় চারশতাধিক অসহায় এবং দরিদ্র মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি এবং অন্যান্য অতিথিবৃন্দ অসহায়দের মধ্যে বস্ত্র তুলে দেন।

আরও পড়ুন

প্রিয় বাংলাদেশ ও কিছু ভাবনা

নাসিম আহমদ লস্কর: বাঙালি, বাংলাদেশ,...

লিডিং ইউনিভার্সিটিতে মুজিবশতবর্ষ স্মারক বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর...

লিডিং ইউনিভার্সিটিতে ‘কোয়ালিটি এ্যাসিউরেন্স এন্ড এ্যাক্রিডিটেশন’ কর্মশালা

লিডিং ইউনিভার্সিটিতে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স...

ঐতিহাসিক ৭ই মার্চে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের র‌্যালি

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে বঙ্গবন্ধু...