বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগরের ইফতার মাহফিল

প্রকাশিত : ২৭ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক এমপি আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মাধ্যমে মুজিব সৈনিকরা নিজ নিজ অবস্থান থেকে দেশ জাতি ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের নাগরিক হিসেবে ফাউন্ডেশনের প্রতিটি সদস্যকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির বার্তা মানুষের দ্বারপ্রান্তে পৌছে দিয়ে জনগণকে উন্নয়নের সুফল ভোগ করাতে সবাইকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।
তিনি গতকাল ২৬ মে রোববার বিকালে নগরীর সুবিদবাজারস্থ একটি অভিজাত হোটেলে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখা আয়োজিত রমজানের তাৎপর্য শীর্ষক ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর ভারপ্রাপ্ত সভাপতি নাজির আহমদ আজাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বদরুল ইসলাম লস্কর রাজু ও সহ প্রচার সম্পাদক এডভোকেট আবুল কাশেমের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি, সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাংগঠনিক সম্পাদক এটিএম এ. হাসান জেবুল, বন ও পরিবেশ সম্পাদক সাবেক কাউন্সিলর জগদীশ দাশ, মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সুদীপ দে, ছাত্রনেতা এডভোকেট মোস্তফা শাহীন চৌধুরী। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখা সিনিয়র সহ সভাপতি আক্তার উজ জামান বাবুল, জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি শামসুল আলম, সহ সভাপতি মঈনুল ইসলাম, মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদ হোসেন ও গোপাল রায়, সাংগঠনিক সম্পাদক আব্দুর কাদির চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক সুপ্রজিত তালুকদার, প্রচার সম্পাদক রোটারিয়ান অরুপ রায়, কোষাধ্যক্ষ শামসুল ইসলাম, সিলেট জেলা তাতিলীগের আহবায়ক আলমগীর হোসেন, সদস্য জসিম উদ্দিন, আবুল কাশিম, ফারুক আহমদ, আরিফ আহমদ, সাজেদ আহমদ চৌধুরী বাপন, লিমা সুলতানা, নুরুল হক, মাসুদ আহমদ, বিজয় কুমার, আব্দুল হান্নান প্রমুখ। এছাড়াও বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগরীর ২৭টি ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

 

আরও পড়ুন