বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকীতে ২৪নংওয়ার্ড আওয়ামী লীগের সভা

প্রকাশিত : ১৮ মার্চ, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে রবিবার (১৭ মার্চ) বিকেলে ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনাম আহমদ ও শেখ মুহাম্মদ আব্দুছ ছালামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দি, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মকবুল মিয়া, ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও মহানগর আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রেবেকা আক্তার লাকি, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও তেররতন ব্যবসায়ী বাজার কল্যাণ সমিতির সভাপতি আখতার হোসেন শেখর, ২৪নং ওয়ার্ড যুবলীগ নেতা আব্দুল কাদের মালেক, ২৪নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. কুনু মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মহি উদ্দিন।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন এনামূল হক, আনসার হোসেন সেলিম, ফটিক মিয়া, জামাল আহমদ সাহেদ, আব্দুল সাদিক তারেক, জগলু হোসেন, ছাদিকুর রহমান ফাহিম প্রমুখ।

 

আরও পড়ুন