বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণের মাধ্যমে সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে হবে ……… বদর উদ্দিন আহমদ কামরান

প্রকাশিত : ২৪ আগস্ট, ২০১৯     আপডেট : ১১ মাস আগে

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন দেশের জনগণের সেবক। তিনি দেশের সুবিধাবঞ্চিত ও প্রান্তিক জনগোষ্ঠীকে উন্নয়নের মূলধারায় সম্পৃক্ত করেছিলেন। এদেশের গরিব ও দুঃখী মানুষের অর্থনৈতিক মুক্তি নিশ্চিত করাই ছিল তার রাজনীতির প্রধান লক্ষ্য। তার দেখানো পথ ধরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশকে সমৃদ্ধি ও উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি বলেন, আমরা যদি স্বীয় স্বীয় কর্তব্য নিষ্ঠার সাথে পালন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারি তবেই বঙ্গবন্ধুর রক্তের ঋণ শোধ হবে। তিনি বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণের মাধ্যমে সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করার জন্য তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানান।
তিনি ২৩ আগস্ট শুক্রবার রাত ৮টায় সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে শহীদ নুর হোসেন ব্লকের আয়োজনে শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, বিশেষ অতিথির মহানগর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।
৮ নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছের সভাপতিত্বে যুবলীগ নেতা আব্দুল লতিফ রিপন ও শামসুল ইসলাম মিলনের যৌথ পরিচালনায় অন্যান্যের বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা সাইফুর রহমান খোকন, জামাল আহমদ চৌধুরী, মোশারফ হোসেন জাকির, জাহিদুল হোসেন মাসুদ, কয়েছ আহমদ, মুক্তাদির আহমদ মুক্তা, ছালেহ আহমদ লিমন, আশরাফ সিদ্দিকী, মিছবাহ আজাদ, সাবেক ছাত্রনেতা সায়েম আহমদ, লায়েক আহমদ মিতু, জিয়াউল হক জিয়া, ছাত্রলীগ নেতা এহিয়া আহমদ সুমন, মামুনুর রশীদ, আবু সুফিয়ান, আলী বাহার, আবু সুফিয়ান, শাহরিয়ার বখত সাজু, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাছিত রুম্মান, ইমদাদুল হক জাহেদ, বদরুল ইসলাম, ছাত্রলীগ নেতা কিশোয়ার জাহান সৌরভ, শাফায়েত খান, রঞ্জন রায় প্রমুখ।

আরও পড়ুন