ফ্রান্সে মিজানুর রহমান সিনহার সমর্থনে নির্বাচনী সভা

প্রকাশিত : ২৪ ডিসেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

এনায়েত হোসেন সোহেল ,প্যারিস,ফ্রান্স থেকে:

আসন্ন সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ -২ ( লৌহজং – টঙ্গীবাড়ী) আসনে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী মিজানুর রহমান সিনহার সমর্থনে প্যারিসে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৩ ডিসেম্বর) বিকেলে স্থানীয় চাতু – লন্ডনস্থ একটি রেষ্টুরেন্টের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।ফ্রান্সে বসবাসরত মুন্সীগঞ্জের লৌহগঞ্জ ও টঙ্গীবাড়ীর প্রবাসীদের উদ্যেগে মিজানুর রহমান সিনহার সমর্থনে এ সভায় বিপুল সংখ্যক প্রবাসীরা উপস্থিত ছিলেন।

বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব মোহাম্মদ রনি মুন্সীর সভাপতিত্বে ও প্রবাসী নেতা রাকিবুল হাসান রয়েলের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,মোহাম্মদ সাইফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ফ্রান্স বিএনপি নেতা জাকারিয়া আহমদ,নজরুল ইসলাম,আরিফ হাওলাদার,কাউছার মোল্লা,লাভলু রহমান,নুরুল আমিন,ইকবাল হাসান দিপু শেখ প্রমুখ।

সভার শুরুতে শাহ আলম শিকদারের পবিত্র কোরান তেলোয়াতের মধ্যে দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সাইফুল ইসলাম ইমন,রাব্বিকুল ইসলাম রবিন।

এ সময় বক্তারা বলেন, সমগ্র বাংলাদেশে জোটের নেতাকর্মীদের ওপর হয়রানির মাত্রা বেড়ে গেছে।প্রতিনিয়ত ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, হামলা হয়রানি করা হচ্ছে । এসব মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছে ।বক্তারা প্রশাসন ও শোকের প্রধানদের উদ্ধেশ্য করে বলেন, লেভেল প্লেয়িং ফিল্ডে নির্বাচনে আসুন দেখা যাবে জনগণ কাকে তাদের প্রতিনিধি হিসেবে চায়? ইনশাআল্লাহ সুষ্ঠু, অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন হলে মিজানুর রহমান সিনহা ধানের শীষ নিয়ে বিপুল ভোটে বিজয়ী হবেন ।বক্তারা এ সময় ফ্রান্স থেকে মিজানুর রহমান সিনহার নির্বাচনে সকল প্রকারের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

আরও পড়ুন