প্রশাসন ও সাংবাদিকরা একই লক্ষ্যে কাজ করছে

,
প্রকাশিত : ২৫ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

সিলেটে কর্মরত প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন সিলেটের নবাগত জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান।

আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় নবনিযুক্ত জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পণ।প্রশাসন ও সাংবাদিকরা একই লক্ষ্যে কাজ করছে।সাংবাদিকরা জনগণের উন্নয়নে এবং আমরা সরকারের উন্নয়নে কাজ করছি।তিনি বলেন,আমরা একে অপরকে তথ্য দিয়ে সহযোগিতা করব।প্রয়োজনে আমাদের মধ্যে তথ্যের আদান প্রদান হবে।এতে করে সঠিকভাবে যেকোন পদক্ষেপ গ্রহণ করা আমাদের জন্য সম্ভব হবে।জনস্বার্থ ও জনগণের উন্নয়নে ভূমিকা সহজতর হবে। তিনি সিলেট জেলার সার্বিক উন্নয়নসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সাংবাদিক মহলসহ সকলের সহযোগিতা ও সুপরামর্শ কামনা করেন। এসময় তিনি বিদায়ী জেলা প্রশাসকের কর্মকান্ডের প্রশংসা করে তাঁর রেখে যাওয়া কাজ সম্পন্ন করার আশ্বাস প্রদান করেন।নতুন জেলা প্রশাসক করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় বাস টার্মিনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানে গৃহীত পদক্ষেপের কথা উল্লেখ করে সকলকে মাক্স পরাসহ টিকা গ্রহনের জন্য আহ্বান জানান। এসময় উপস্থিত সাংবাদিকবৃন্দ জেলা প্রশাসককে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ এইচ এম মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন , সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ,সিলেট অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মুহিত চৌধুরী,সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবীর,সিলেট প্রেসক্লাবের সহ সভাপতি এম এ হান্নান, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ,সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু,সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ সিরাজুল ইসলাম,সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক আলোকিত সিলেটের নির্বাহী সম্পাদক গোলজার আহমদ হেলাল,দৈনিক জৈন্তাবার্তা সম্পাদক ফারুক আহমদ,দৈনিক খবরপত্রের সিলেট ব্যুরো চীফ এম এ মতিন,সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সিলেট জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দিন, সহ সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল আহমদ,সিলেট অনলাইন প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নিরাপদ নিউজের সিলেট ব্যুরো প্রধান জহিরুল ইসলাম মিশু ও জেলা প্রেসক্লাবের সদস্য সুলতান সুমন প্রমুখ।এছাড়া সিলেট জেলা প্রেসক্লাব,সিলেট অনলাইন প্রেসক্লাব ও সিলেট প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন

বিএনপিতে বিরাজ করছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা

 কাউন্সিলকে ঘিরে বিএনপিতে বিরাজ করছে...

ফের পেছালো এমসিতে ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ

 সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে...