প্রবাসী কম্যুনিটি নেতা জুলকার নায়েনের অর্থায়নে চেতনা’র খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ০৯ এপ্রিল, ২০২০     আপডেট : ২ মাস আগে  
  

করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও অসহায় মানুষের মধ্যে চেতনা যুব পরিষদের সভাপতি প্রবাসী কম্যুনিটি নেতা জুলকার নায়েনের আর্থিক সহযোগিতায় আজ বৃহস্পতিবার নগরীর আম্বরখানা বরকতিয়া সুপার মার্কেট এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আম্বরখানাসহ আশেপাশের এলাকার দুস্থ অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে প্রদত্ত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল ৩কেজি, আলু ২কেজি, পিঁয়াজ ১ কেজি, লবন ১ কেজি, তৈল ১লিটার ও ডাল ১ কেজি।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন এর উপদেষ্টা ও কুয়েত প্রবাসী নেতা ডি এম ওয়ারিছ আলী। চেতনা যুব পরিষদ-এর ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুল হাসিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেনের পরিচালনায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আব্দুস সোবহান আজাদ, সহসাধারণ সম্পাদক এইচ.এম. কাওছার আহমদ, সাংগঠনিক সম্পাদক ইসমত ইবনে ইসহাক সানজিদ, তারেক মজুমদার, হাফিজ মো. আমিন উদ্দিন, আছাদ আহমদ, এম.এ মালেক খান শাফি, এম নূরুল ইসলাম, বোরহান উদ্দিন আহমদ প্রমুখ।

উল্লেখ্য ইতিপূর্বে চেতনা যুব পরিষদের উদ্যোগে ও সংগঠনের সভাপতি প্রবাসী কম্যুনিটি নেতা জুলকার নায়েনের আর্থিক সহযোগিতায় মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

আরও পড়ুন