প্রবাসী অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্টের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১৫ মে, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক:   প্রবাসী অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্টের উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ট্রাষ্টের ভাইস প্রেসিডেন্ট এবং ওয়ান পাউন্ড হসপিটালের সিইও ডাঃ মোঃ শানুর আলী মামুনের সভাপতিত্বে সোমবার অলংকারী ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৩নং অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল। মোঃ তোফায়েল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি গীতিকার কবি নাজমুল ইসলাম মকবুল, সাবেক মেম্বার রফিকুল ইসলাম, রাজ্জাক মিয়া রাজুক মেম্বার, সজ্জাদ মিয়া মেম্বার, রিয়াজ আলী মেম্বার। শুভেচ্ছা বক্তব্য রাখেন ৭নং ওয়ার্ডের মেম্বার আব্দুল ওদুদ।
বক্তারা বলেন, শিক্ষা চিকিৎসা সমাজসেবা ও এলাকার উন্নয়নের ক্ষেত্রে প্রবাসীরা বিশেষ করে সিলেটাঞ্চলে যুক্তরাজ্য প্রবাসীরা ব্যাপক অবদান রেখে যাচ্ছেন। প্রবাসীরা ব্যক্তিগত অর্থায়নে বাংলাদেশে অনেক অনেক সেবামুলক কাজ করে যাচ্ছেন। বিশেষকরে গরিব অসহায়দের সব সময়ই তারা সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তাদের এ অবদান অবশ্যই প্রশংসার দাবীদার। বক্তারা প্রবাসী অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্টের সকল সদস্যদের অভিনন্দন জানান এবং ভবিষ্যতেও এ ধরনের সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান।
শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন কারী মোঃ আশরাফুল ইসলাম। অনুষ্ঠানে ইউনিয়নের প্রায় অর্ধ সহ¯্রাধিক অসহায় গরিব দুস্থদের মধ্যে ট্রাষ্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
‘বিজ্ঞপ্তি’

 

আরও পড়ুন