প্রবাসীদের অর্থে দেশের অর্থনীতি এগিয়ে চলেছে- এডভোকেট শামসুল

প্রকাশিত : ১৪ জানুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা বারের এপিপি এডভোকেট শামসুল ইসলাম বলেছেন, প্রবাসীদের পাঠানো কষ্টার্জিত অর্থে দেশের অর্থনীতি এগিয়ে চলেছে। তারা প্রবাসী থেকেও দেশের প্রতি টান অনুভব করেন। দেশের প্রতি দায়বদ্ধতা থেকে গরীব অসহায় মানুষের পাশে থাকেন।
হাওড় উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান এর স্থায়ীভাবে যুক্তরাজ্য গমন উপলক্ষ্যে আয়োজিত বিদায়ী সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গত রোববার নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
হাওড় উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মনোরঞ্জন তালুকদারের সভাপতিত্বে ও হাওড় উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খালেদ মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টা এম এ হান্নান, বাংলাদেশ মানবধিকার বাস্তবায়ন ফাউন্ডেনের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, দিরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুতফুর রহমান এওর।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি এনামুল হক লিলু, সুরঞ্জিত বর্মণ, শেখ আক্ততারুজ্জামান, ধলপল্লী উন্নয়ন সংঘঠনের সহ-সভাপতি সারফুদ্দিন মিয়া, সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, বাদগাও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দরিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা অলক চন্দ্র, শফিকুর রহমান শফিক, সংঘঠনের যুগ্মসম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক ইউসুফ সেলু, দপ্তর সম্পাদক বাদল পুরকায়স্থ,তথ্য সহ-সাধারণ সম্পাদক উজ্জল হাসান জীবন চৌধুরী প্রমুখ।
বিদায়ী সংর্বধনা অনুষ্ঠান শেষে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদান করেন হাওড় অতিথি ও নেতৃবৃন্দ।

আরও পড়ুন



সিসিক নির্বাচন: তিন মেয়র প্রার্থীর মনোনয়ন বাতিল

আগামী ৩০ জুলাই অনুষ্ঠিতব্য সিলেট...

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের শোক

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট পৌরসভার...

সুরমা নদীর পানি বিপদ সীমার ওপরে

সুনামগঞ্জের ষোলঘর পয়েন্টে সুরমা নদীর...

আরিফুল হক চৌধুরী’র উন্নয়ন সিলেটের মানুষ আজীবন মনে রাখবে’

সিলেট সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে...