প্রধানমন্ত্রী বরাবরে শাহজালাল ফাউন্ডেশনের স্মারকলিপি প্রদান

প্রকাশিত : ২১ মার্চ, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেটের জৈন্তাপুর উপজেলার ৪ নং বাংলাবাজার আমবাড়ী গ্রামে গত ২৬ ফেব্রুয়ারী ২০১৮ সালে তথাকথিত নামধারী ভন্ড আটরশী পীরের ভক্ত সন্ত্রাসীরা ঐতিহাবাহী হরিপুর মাদ্রাসার দাওরায়ে হাদীসের মেধাবী ছাত্র হাফিজ মোজাম্মিল আলীকে নির্মমভাবে হত্যা করে এবং উক্ত মাদ্রাসার সিনিয়র মোহাদ্দিস মাওলানা আব্দুস সালাম ও ছাত্র আব্দুল কাদির সহ বেশ কয়েকজনকে মারাত্মকভাবে আহত করে। এর মধ্যে আব্দুল কাদিরকে বিদেশে উন্নত চিকিৎসা ছাড়া পূর্ণ সুস্থ হওয়ার সম্ভাবনা নেই বলে চিকিৎসকরা জানিয়েছেন। সে বর্তমানে ওসমানী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। উক্ত সন্ত্রাসী খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও আহতদের ক্ষতিপুরণে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে শাহজালাল (রহ.) ফাউন্ডেশন বাংলাদেশ এর পক্ষ থেকে সিলেট জেলা প্রশাসক নূমেরী জামানের মাধ্যমে ২১ মার্চ বুধবার দুপুর ১২ টায় একটি স্মারকলিপি প্রদান করা হয়।
উক্ত স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন শাহজালাল (রহ.) ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান হাফিজ কাজী জুনেদ আহমদ, মহাসচিব হাফিজ মাওলানা এখলাছুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা শামছুল ইসলাম, মহানগর জয়েন্ট সেক্রেটারী মাওলানা মনিরুল ইসলাম ফুয়াদ প্রমুখ।
জেলা প্রশাসক স্মারকলিপিটি গ্রহণ করেন এবং দ্রুত সময়ের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানোর আশ্বাস প্রদান করেন।

আরও পড়ুন



বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের ৪৭তম মৃত্যুবার্ষিকী আজ

বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা...

ঐক্যফ্রন্টের ৭ দফার একটিও মানা হবে না: সেতুমন্ত্রী

শুক্রবার (২৬ অক্টোবর) রাজধানীর উত্তরা...

সন্ধ্যা বাজার ভাঙছেন মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট এক্সপ্রেস ডেস্ক : অবশেষে...