প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে ৮নং ওয়ার্ডবাসীর মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত : ১৬ জানুয়ারি, ২০২০     আপডেট : ১ মাস আগে  
  

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমানের সার্বিক সহযোগিতায় ৮নং ওয়ার্ডের শীতার্ত মানুষের মাঝে বৃহস্পতিবার বেলা ২টার সময় নগরীর কালীপাড়ীস্থ সিটি মডেল স্কুল এন্ড কলেজের মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়। ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছ এর সভাপতিত্বে সিটি মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক আশরাফ চৌধুরীর পরিচালনায়,
প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা প্রশাসকের কার্যালয় নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া ফেরদৌস, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিলেট মহানগরীর সাবেক যুগ্ন আহবায়ক সেলিম আহমদ, ব্যবসায়ী নুর আহমদ, সাহেদ আহমদ, সাজু মিয়া সহ এলাকার মুরব্বীগণ ও যুবকরা উপস্থিত ছিলেন প্রমুখ।
কম্বল বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আর্দশের কথা তুলে ধরে তিনি বলেন, ‘জাতির পিতা জনগণকেই সবচেয়ে বেশি ভালবাসতেন। কাজেই তিনি যাদের ভালবাসতেন তাদের কল্যাণ সকলকে একযোগে কাজ করা আহবান জানান। জাতির পিতা এদেশের মানুষের কল্যাণে তার সবকিছু ত্যাগ করেছিলেন সেই মানুষের কল্যাণে কতটুকু আমরা কাজ করতে পারলাম, সেই হিসেবটাই আমাদের করতে হবে। কতটুকু আমরা দিতে পারলাম-সেটাই হবে একজন রাজনৈতিক কর্মীর জন্য সবচেয়ে বড় সার্থকতা।

আরও পড়ুন