প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন পালন করল সদর যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ১১ মাস আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে সিলেট সদর উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।
২৮ সেপ্টেম্বর শনিবার রাতে মদিনা মার্কেটস্থ কার্যালয়ে সিলেট সদর উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে দোয়া শেষে কেক কাটেন প্রধান অতিথি সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের অধ্যক্ষ, অধ্যাপক সুজাত আলী রফিক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক সিসিক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, সিলেট জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ শাহানূর, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা ও মোগলগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ হিরণ মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শাহজাহান। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুল বাস্মিদ, নূর মিয়া, জামিল আহমদ, মাহবুবুর রহমান, জেলা যুবলীগ নেতা রাইসুল হক রাইসুল, সদর উপজেলা যুবলীগ নেতা মুয়াজ্জিন হোসেন, আশরাফ সিদ্দিকী, মোঃ কুতুব উদ্দিন, মোঃ নিজাম উদ্দিন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শাহজাহান কবির, যুগ্ম আহবায়ক নূরুল আমিন খুকু, জামিল আহমদ, আব্দুল হক, মরির উদ্দিন মঈনুল, সদর উপজেলা তাতী লীগের আহবায়ক দিলওয়ার হোসেন, জেলা তাতী লীগ নেতা আব্দুস সালাম, যুগ্ম আহবায়ক সুলতান আহমদ, মাসুক মিয়া, আব্দুল কাহের, সদর উপজেলা ছাত্রলীগ নেতা আল আমিন, রুহুল আমিন শাওন, সালমান আহমদ, গোলাম হোসাইন প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশে যে অভাবনীয় উন্নতি হয়েছে তা শুধুমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের কারণে। তিনি শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নন, তিনি এখন বিশ্বনেতায় পরিণত হয়েছেন। উন্নত বাংলাদেশের জন্য শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। তাঁর নেতৃত্বেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়বো।
এসময় জননেত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা মাবুবুর রহমান।

 

আরও পড়ুন