প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় সিলেটে আ.লীগের দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিত : ১৮ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মিলাদ ও দোয়া মাহফিল করে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। শুক্রবার (১৭ মে) বাদ আছর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ, সুস্বাস্থ্য এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
এসময় উপস্তিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. একে আব্দুল মোমেন ,সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহামান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন,জেলা আওয়ামীলীগের সহসভাপতি মাসুক উদ্দিন আহমদ, আশফাক আহমদ, হানগর আওয়ামীলীগের সহসভাপতি এড.রাজ উদ্দিন, আব্দুল খালিক, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এড.নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, অধ্যাপক জাকির হোসেন,এপ্তার হোসেন পিয়ার,সম্পাদক মন্ডলীর সদস্য সাইফুল আলম রুহেল, এড. মাহফুজুর রহমান, এড.শাহ শামীম আহমদ,মদস্য আজমল হোসেন,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান,মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুসফিক যায়গীরদার, সলিম আহমদ সেলিম,জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েস,আওয়ামীলীগ নেতা শুয়েব আহমদ চৌধুরী, বেলাল খান, গালাম কিবরিয়া মাসুক, যুবলীগ নেতা মোবাশ্বীর আলী, সাহেল আহমদ সাহেল, জাহাঙ্গীর আল,এমদাদ রহমান, আব্দুল আলীম তুষার,সাজলু লস্কর,কালাম আহমদ, শাওন আহমদ,হুসাইন আহমদ সাগর সহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতবৃন্দসহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



সিলেটে কিডস ক্যাম্পাসে “ফান ডে”.

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটে “কিডস...

২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সিলেটের সকল প্রেস বন্ধ

নভেল করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে সিলেটের...

সহস্রাধিক ভক্ত : মুখরিত জগন্নাথদেবের স্নানযাত্রা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত...