প্রধানমন্ত্রীর আস্থা ও বিশ্বাসের মর্যাদা রাখতে চাই … নাদেল

প্রকাশিত : ২৯ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৩ মাস আগে  
  

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নব গঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী আমার মতো একজন কর্মীকে যে দায়িত্ব প্রদান করেছে তা জীবন দিয়ে হলেও রক্ষা করে যাবো। জীবনের শেষ দিন পর্যন্ত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের মর্যাদা রাখতে চাই। তিনি যে দায়িত্ব ও প্রদান করেছেন তাঁর কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার নেই। জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যার আস্থা ও বিশ্বাসের সম্মান রাখতে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি। তিনি আরো বলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সাথে আমার আত্মার সম্পর্কে রয়েছে। চেম্বার কর্তৃক এই সম্মননা প্রদান করায় সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
তিনি ২৯ ডিসেম্বর রোববার সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালনা পর্ষদ ও সদস্যবৃন্দের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এসএমসিসিআই এর সহ-সভাপতি মাওলানা খায়রুল হোসেনের সভাপতিত্বে ও চেম্বারের সচিব মো. জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসএমসিসিআই এর প্রাঙ্গন সভাপতি হাসিন আহমদ, চেম্বার অব কমার্সের সভাপতি আবু তাহের মো. শোয়েব, উইমেন চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায়, এসএমসিসিআই এর প্রাঙ্গন ১ম সহ-সভাপতি মো. আব্দুল জব্বার জলিল, হুরায়রা ইফতার হোসেন, পরিচালক মো. মুহিতুল বারী রহমান, মাসুদ জামান, মো. জিয়াউল গনী আরিফীন, শাহ আলম, মো. সিদ্দিকুর রহমান, জামান, আলিমুছ ছাদাত চৌধুরী, রাজিব ভৌমিক, মো. মাহবুবুর রহমান, মাসুদ, মো. আব্দুর রহমান রিপন, মো. ইলিয়াছুর রহমান, সন্তনু দত্ত সনতু, বক্তব্য রাখেন সাংবাদিক আল আজাদ, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ্ব শেখ মো. মখন মিয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে পরিচালক সুমেয়াত নূরী চৌধুরী জুয়েল।
এছাড়াও সিলেট উইমেন চেম্বার, আল হামরা শফি সেন্টার ব্যবসায়ী সমিতি, সিলেট জিন্দাবাজার জুয়েলার্স ব্যবসায়ী সমিতি, নয়াসড়ক বিজনেস এসোসিয়েশন, হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতি, বাংলাদেশ বেনারশী মসলিম জামদানী সোসাইটি, সুরমা পিওর ড্রিংকিং ওয়াটার, টাইনিয়া মিয়া টেকনোলজিস, হোটেল গেস্ট হাউস ওনার্স গ্র“প, এ. এস. আল মজিদ, বন্দরবাজার ও ব্রহ্মময়ী বাজার ব্যবসায়ী সমিতি, ভোগ্যপণ্য পরিবেষক গ্র“প, ওলামা লীগ, শুকরিয়া মার্কেট ব্যবসায়ী সমিতি, তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



আজ শারদীয় দুর্গোৎসবের মহাষ্টমী ও কুমারী পূজা

আজ বুধবার শারদীয় দুর্গোৎসবের মহাষ্টমী।...

শিবির নেতা গ্রেফতার

বিশ্বনাথ থানা পুলিশের হাতে একাধিক...