প্রতীক পেয়েই মাজার জিয়ারতে নুরে আলম সিরাজী

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: প্রতীক পেয়েই মাজার জিয়ারত করেছেন সিলেট সদর উপজেলা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডভোকেট নুরে আলম সিরাজী। ২৮ ফেব্রুয়রি বৃহস্পতিবার সকালে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক (সার্বিক) সঞ্জয় কুমারের হাত থেকে মোটর সাইকেল প্রতীক বরাদ্দ পেয়েই নেতাকর্মীদের সাথে নিয়ে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন তিনি।
মাজার জিয়ারত শেষে হযরত শাহপরান (রহ.) গেইট ও মেজরটিলা এলাকায় মোটর সাইকেল প্রতীকে ভোট প্রার্থনা করে প্রচারণা চালান তিনি। এসময় তিনি বলেন, পরিবর্তন প্রত্যাশী ঐক্যবদ্ধ জনতার প্রতীক মোটর সাইকেল। আলোকিত সদর গড়তে আমি অঙ্গীকারবদ্ধ। দুর্নীতি ও লুৎপাটের বিরুদ্ধে জবাব দিতে ও সিলেট সদর উপজেলার পরিবর্তন ও উন্নয়নের স্বার্থে আগামী ১৮ মার্চে মোটর সাইকেল প্রতীকেভোট দিয়ে বিজয়ী করুন।
প্রচারণাকালে তার সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মোহাম্মদ শাহনুর, ৭নং মোগলগাও ইউনিয়নের চেয়ারম্যান হিরণ মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমীর উদ্দিন, ৮নং কান্দিগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজাহিদ আলী, সদর উপজেলা যুবলীগ নেতা, মোয়াজ্জিন হোসেন, আনছার আলী, কুতুব উদ্দিন, তাজির আলী, মুহিবুর রহমান সুমন, রুকন, সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শাহজাহান কবির, যুগ্ম আহ্বায়ক খুকু, জামিল, সদর উপজেলা ছাত্রলীগ নেতা আল আমিন, রুহুল আমীন শাওন, সামাদ প্রমুখ।

 

আরও পড়ুন



সিলেট সেন্ট্রাল কলেজে আলোচনা সভা

আব্দুস সোবহান ইমন : সিলেট...

শ্রমজীবী মানুষের কল্যাণে নৌকাকে বিজয়ী করুন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ আওয়ামী...