প্যানেল মেয়র রোকসানা বেগম শাহনাজকে সংবর্ধনা

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধিন গোটাটিকর পূর্বপাড়া ইয়াং স্টার ক্লাবের উদ্যোগে গত শুকবার বিকালে গোটটিকর পূর্বপাড়ায় সমাজকর্মী আনোয়ার হোসেন এনামের বাড়ীতে সিলেট সিটি কর্পোরেশনের ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ এর সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গোটাটিকর পূর্বপাড়া ইয়াং স্টার ক্লাবের সভাপতি কবির আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল আহমেদের পরিচালানায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এডভোকেট এ.টি.এম ফয়েজ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বর্ণালী সাহিত্য পর্ষদ সিলেটের সভাপতি কবি নূরুদ্দীন রাসেল, মুরব্বী আব্দুল আজিজ পাটুওয়ারী, সমাজকর্মী আনোয়ার হোসেন এনাম, আফজল হোসেন, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদ, অর্থ সম্পাদক জুবের আহমেদ, ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, সদস্য- ফয়েজ আহমেদ, এমাদ আহমেদ, মঞ্জুর আহমেদ, তারেক আহমেদ, জাকারিয়া, কাদির, জমির, মনছুর আহমেদ, আলমগীর আহমেদ, রাজু আহমেদ, সুহেল আহমেদ, এমরান, সামাদ প্রমুখ।
নির্বাচনের পূর্বে সংবর্ধিত অতিথির প্রতিশ্রুতি করা গোটাটিকর পূর্বপাড়ার ভেতরের কাচা রাস্তা দ্রুত পাকাকরণ ও রাস্তার শেষের দিকে মাটি ভরাট, গার্ড দেয়াল, অসম্পূর্ণ রাস্তাটি দ্রুত বাস্তবায়ন করার জন্য ক্লাব সহ এলাকার পক্ষ থেকে জোর দাবী জানানো হয়।

আরও পড়ুন