পুলিশ কমিশনার কার্যালয়ের দেয়াল ভাঙলেন মেয়র আরিফ

প্রকাশিত : ১৪ জানুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  সিলেট সিটি কর্পোরেশনের ১৫,১৬ ও ১৮ নং ওয়ার্ডের ধোপাদিঘীর পাড় হয়ে নাইওরপুল পর্যন্ত রাস্তা প্রশস্থ করতে পুলিশ কমিশনার কার্যালয়ের দেয়াল ভাঙলেন মেয়র আরিফুল হক চৌধুরী।

গত রোববার পুলিশ কমিশনারের প্রতিনিধির উপস্থিতিতে দেয়াল ভাঙার কাজের উদ্বোধন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। উদ্বোধন শেষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, জোর করে নয়, স্বেচ্ছায় যারা নিজের মূল্যবান জমি জনস্বার্থে ছেড়ে দেয় তারাই হচ্ছেন প্রকৃত দেশ প্রেমিক। তিনি বলেন, নগর বাসীর উন্নয়নে কোন ধরনের ছাড় না দিয়ে কাজ চালিয়ে যাওয়া নিজের কর্তব্য।

মেয়র বলেন, সিলেট নগরীর ২৭টি ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়কগুলো ধারাবাহিকভাবে প্রশস্থ করা হবে। সময় ক্ষেপন না করে ইতিমধ্যে নগরীর জনগুরুত্বপূর্ণ এলাকার রাস্থা প্রশস্থকরণের কাজ শুরু হয়েছে। নগরবাসী চান সড়ক প্রশস্ত হোক। সড়ক প্রশস্ত করার জন্য অনেকেই স্বেচ্ছায় ভূমি ছেড়ে দিতেও প্রস্তুত বলেও জানান মেয়র।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (সদর) মো. কামরুল আমীন সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন

আরও পড়ুন



নগরীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সকাল থেকে...

সিলেটয কল্যাণ পরিষদ নেতৃবৃন্দের বাজার মনিটরিং

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ...

এত সহজে বেঁচে আসাটার কথা ছিল না

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের...