পিইসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশিত : ২৫ এপ্রিল, ২০১৯     আপডেট : ৯ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট’র পিইসি ও জেএসসি পরীক্ষা ২০১৮-এ জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান আজ ২৪ এপ্রিল দুপুর ১২.০০ ঘটিকায় প্রতিষ্ঠানের ‘কুশিয়ারা মিলনায়তনে’ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধিনায়ক, ৪৮ বিজিবি সিলেট ও কো-চেয়ারম্যান, গভর্নিং বডি লেঃ কর্নেল আহমেদ ইউসুফ জামিল,পিএসসি,এসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএসও-২, বিজিবি সিলেট সেক্টর মেজর মোঃ মেসবাহ্ উদ্দীন রাসেল। অনুষ্ঠানে সভাপতিত্ব ও স্বাগত বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠান প্রধান জনাব মোঃ ফয়জুল হক।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এই কৃতী শিক্ষার্থীরাই হবে এদেশের ভবিষ্যৎ কর্ণধার। এই মেধাবীদের হাতেই থাকবে এদেশের নেতৃত্ব ও আগামীর বাংলাদেশ। তিনি শিক্ষার্থীদেরকে লক্ষ্যে পৌঁছার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হওয়ার আহ্বান জানান।
বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে পিইসি পরীক্ষায় মোট- ৯৭ জন এবং জেএসসি পরীক্ষায় মোট- ৩১ জন জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। উল্লেখ্য, উভয় পরীক্ষায় পাশের হার ছিল শতভাগ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ।

আরও পড়ুন



মা-ছেলে হত্যায় তানিয়াসহ গ্রেফতার ৩

সিলেটে মা-ছেলে হত্যার ঘটনায় মামলায়...

সাবেক জেলার মাসুদ পারভেজ মঈনের ইন্তেকাল

সিলেট কেন্দ্রীয় কারাগারের সাবেক জেলার...