পাঠানপাড়া সমাজ কল্যাণ যুব সংস্থার বিজয় দিবস পালন

প্রকাশিত : ১৯ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৫ মাস আগে  
  

২৭ ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃ আজম খান বলেছেন, স্বাধীনতার ৪৮ বছর পরও স্বাধীনতার মূল গতিধারা থেকে আমরা অনেকাংশে পিছিয়ে,এর মূল কারন সামাজিক সাম্য ও অধিকার। সম অধিকার নায় বিদায় আমরা অন্যান্য স্বাধীন দেশ থেকে পিছিয়ে। সমাজ এবং রাষ্ট্রে সম-অধিকার প্রতিষ্ঠার মাধ্যমেই সম্ভব সুখী-সমৃদ্ধশালী সোনার বাংলা গড়া। তাই এই সোনার বাংলা গড়তে সকল সামাজিক সংগঠনকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। তিনি ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে পাঠানপাড়া সমাজ কল্যাণ যুব সংস্থার উদ্যোগে ২ দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় প্রধার অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন। সংস্থার সভাপতি হাসানুজ্জামান খানের সভাপতিত্বে প্রধান আলোচকের বক্তব্য রাখেন, প্যানেল মেয়র এডভোকেট রোশানা বেগম শাহজান।
সংস্থার সাধারণ সম্পাদক সালাম খান ও সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম খান নকিব যৌথ পরিচালনায় বিশেষে অতিথির বক্তব্য রাখেন, সমাজ সেবক মোঃ ছয়েফ খান, সংস্থার উপদেষ্টা ও সমাজ সেবক সাদিক আহমদ খান।
উপস্থিত ছিলেন, মো মোস্তাক খান, বশিরুল ইসলাম খান, সহসভাপতি আবুল খান, অর্থ সম্পাদক আব্দুল্লাহ খান, ক্রীড়া সম্পাদক রবিন খান, প্রচার সম্পাদক মিনহাজুল ইসলাম, দপ্তর সম্পাদক তাজুল ইসলাম খান রেজা, রিজু খান,আজহার খান মোরশেদ আলম খান,তানভীর খান,রেজওয়ান খান,ওমর খান ও সোহাদ খান প্রমূখ ।

আরও পড়ুন