পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টা: আবারো চালু হচ্ছে লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট

প্রকাশিত : ৩০ জুলাই, ২০২০     আপডেট : ২ সপ্তাহ আগে

পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. একে আব্দুল মোমেন-এর প্রচেষ্টায় আবারো চালু হচ্ছে লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট।

আজ (৩০ জুলাই) পররাষ্ট্রমন্ত্রী এ তথ্য জানান। তিনি জানান, আজ এক সভায় লন্ডন-সিলেট সরাসরি বিমানের ফ্লাইটটি আবার চালু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

মন্ত্রী বলেন, বিমান সিলেটে কোয়ারেন্টাইন সুবিধা চেয়েছিল, সেটির ব্যবস্থা আমরা করেছি। যে সমস্ত যাত্রীদের কোভিড-১৯ এর নেগেটিভ সার্টিফিকেট থাকবে তারা হোম কোয়ারেন্টাইনে যেতে পারবেন। তবে যাদের এই সার্টিফিকেট থাকবে না তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন প্রেরণ করা হবে।

উল্লেখ্য; গত ২৫ জুলাই বিমান বাংলাদেশ এয়ার লাইন্স জানিয়ে ছিলো, বিমানে যারা লন্ডন থেকে সিলেট আসবেন তাদেরকে ঢাকায় ইমিগ্রেশন করে সেখানেই তাদের ব্যাগেজ ক্লেইম করতে হবে এবং ঢাকা থেকে আবার নতুন করে বডিং পাস নিয়ে সিলেটে আসতে হবে। এ খবরে লন্ডন প্রবাসীদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়। অনেকেই পররাষ্ট্রমন্ত্রীর সাথে বিষয়টি নিয়ে কথা বলেন।যেসব কারণে বিমান সিলেট যেতে পারছেনা পররাষ্ট্রমন্ত্রী সে কারণগুলো চিহ্নিত করে প্রথমে এর সমাধান করেন এবং পরে সংশ্লিষ্ট বিভাগের সাথে যোগাযোগ করে বিষয়টির সমাধান করেন।

পরবর্তী খবর পড়ুন : ৬ হাজার পিস ইয়াবাসহ আটক-৫

আরও পড়ুন

ডিভি লটারী বাংলাদেশীদের জন্য প্রযোজ্য নয় -এটর্নী নাজমুল আলম

এমদাদ চৌধুরী দীপু(২৯মে,২০২০ইং নিউইয়র্ক) ডিভি...

 বৃহত্তর স্টেশন রোড ব্যবসায়ী সমিতির মানববন্ধন

 সিলেট এক্সপ্রেস ডেস্ক :   সিলেট...

‘বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক আধ্যাত্মিক নেতা’

সিলেটের জ্যেষ্ঠ সাংবাদিক, সিলটিভির প্রধান...

তুরকখলা হাড়িয়ারচরে ফুলতলী রহ.ইসালে সওয়াব মাহফিল আজ

সিলেট এক্সপ্রেস ডেস্ক:  দক্ষিণ সুরমা...